শ্রীনগরে বাস-ট্রাক মুখমুখি সংঘর্ষে ২ জন নিহত

আরিফ হোসেন: শ্রীনগরে বাস-ট্রাক মুখমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। শনিবার বিকাল তিনটার দিকে ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের শ্রীনগর উপজেলার কেয়টখালী নামক স্থানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়,ঢাকা থেকে শ্রীনগর গামী একটি মিনি ট্রাক ওভার ট্রেকিং করার সময় বিপরীত মুখী খাজা পরিবহনের একটি বাসের সাথে মুখমুখী সংঘর্ষ ঘটে।

এতে ট্রাকের চালক (৪২) ও যাত্রী নাসিমা বেগম (৪০) ঘটনা স্থলেই নিহত এবং ৬ জন আহত হয়। নাসিমা বেগমের বাড়ি উপজেলার দেউলভোগ গ্রামে। আহদের মধ্যে নাসিমা বেগমের স্বামী শাহজাহান মিয়াকে গুরুতর অবস্থায় ঢাকা মিডফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বিক্ষুব্ধ জনতা প্রায় দেড় ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এসময় রাস্তার উভয় পাশে প্রায় পাচ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

========================

শ্রীনগরে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ২

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরের কেওয়াটখালী এলাকায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ২ জন নিহত হয়েছেন।

এ সময় পিকআপ ভ্যানের আরও ২ যাত্রী আহত হয়েছেন। শনিবার দুপুর পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে পিকআপ ভ্যানের যাত্রী শ্রীনগর উপজেলার নাসিমা বেগমের (৩২) পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষণিকভাবে পিকআপভ্যান চালকের পরিচয় পাওয়া যায় নি।

আহতরা হলেন- নিহত নাসিমা বেগমের স্বামী ও সন্তান। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, নিহত নাসিমা বেগম বাসা স্থানান্তরের জন্য মালপত্র বোঝাই করে স্বামী-স্ত্রী ও ছেলেসহ পিকআপ ভ্যান নিয়ে ঢাকা থেকে শ্রীনগর যাচ্ছিলেন। এসময় পিকআপ ভ্যানটি মহাসড়কের ওমপাড়া ও কেওয়াটখালী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ দুইজন নিহত ও অন্তত ১৫ আহত হয়েছেন। শনিবার বিকাল সোয়া চারটায় কেওয়াটখালী ওমপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাসিমা বেগম (৩০) ও পিক আপ ড্রাইভার।


ঢাকা-দোহার খাজা পরিবহণের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হলে বাস ও পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঢাকা-মাওয়া মহাসড়ক এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানান, ঢাকা-দোহারগামী খাজা পরিবহণ বাসটিকে পিকআপ ভ্যানটি ওভারটেক করে সামনে গেলেই বাস নিয়ন্ত্রণ হারিয়ে পিক আপ ভ্যানটিকে মেরে দেয়। ফলে পিক আপ ভ্যান-খাজা পরিবহণবাসটি দুমড়ে মুচড়ে যায়।

শ্রীনগর থানার অফিসার্স ইনচার্জ মিজানুর রহমান বলেন, “ঘটনাস্থলে উপস্থিত হয়ে জানতে পারি পিকআপ ভ্যানটি ওভারটেক করে সামনে গেলেই বাসের সঙ্গে সংঘর্ষ হয়।”

বার্তা২৪
================

Leave a Reply