দিন গুনেই যাচ্ছেন শায়না

দুই ছবির অপেক্ষায় আছেন ‘মেহেরজান’ নায়িকা শায়না আমিন। এ দুটি ছবি হলো নারগিস আক্তারের পরিচালনায় ‘পুত্র এখন পয়সাওয়ালা’ এবং মাসুদ আখন্দের পরিচালনায় ‘পিতা’। ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিতে তার বিপরীতে অভিনয়ে আছেন মডেল, নায়ক ইমন। এছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন ববিতা, ফারাহ রুমা, রুমিসহ অনেকে। এটিএন বাংলার প্রযোজনায় ছবিটির চিত্রনাট্য করেছেন গাজী মাজহারুল আনোয়ার। ছবিটির গল্প মা ও সন্তানকে কেন্দ্র করে গড়ে উঠেছে। অন্যদিকে ‘পিতা’ ছবিটি পরিচালনা করেছেন মাসুদ আখন্দ। এ ছবিতে শায়নার নায়ক হিসেবে আছেন মডেল, অভিনেতা কল্যাণ।


এ ছবিটির গল্প গ্রামীণ প্রেক্ষাপটে গড়ে উঠেছে। শায়না বলেন, দুটি ছবির গল্পই খুব সুন্দর। আমার পছন্দ হয়েছে তাই অভিনয়ে রাজি হয়েছি। এছাড়া আমার চরিত্রও অনেক সুন্দর। বেশ এনজয় করেছি অভিনয়ে। ‘পুত্র এখন পয়সাওয়ালা’ ছবিতে ইমন অভিনয় করছেন আশীষ চরিত্রে এবং তার বিপরীতে চাঁদনী চরিত্রে অভিনয় করছেন শায়না। অন্যদিকে ‘পিতা’ ছবিতে শরৎ চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ এবং পল্লবী চরিত্রে অভিনয় করছেন শায়না আমিন। শায়না বলেন, ছবি দুটিতে কাজ করার ব্যাপারে ছবির পরিচালকসহ ছবির সব কলাকুশলী আমাকে খুবই সহযোগিতা করেছেন।

বিশেষ করে আমার অভিনীত পল্লবী চরিত্রটি আমি সত্যিই খুব উপভোগ করেছি, কারণ প্রতিটি মুহূর্তে চরিত্রটি চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে। কাহিনী ধারাবাহিকভাবে পরিবর্তন হয়েছে আর আমিও নিজেকে প্রতিটি মুহূর্তে চরিত্রের প্রয়োজনে বদলে নিতে পেরেছি। এটা সত্যিই আমার জন্য অনেক কঠিন কাজ ছিল। কিন্তু তারপরও আমার ভাল লেগেছে। আশা করি এই ছবিটি দর্শকের ভাল লাগবে। অন্যদিকে ‘পুত্র এখন পয়সাওয়ালা’ বেশ জমজমাট গল্পের ছবি। এরই মধ্যে দুটি ছবির নির্মাণ শেষ হয়ে গেছে। বর্তমানে এ দুই ছবি মুক্তির দিন গুনছি। রুবাইয়াৎ হোসেন পরিচালিত ‘মেহেরজান’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শায়না আমিনের অভিষেক ঘটে। ‘মেহেরজান’ নাম ভূমিকায় অভিনয় করেছিলেন জয়া বচ্চন। আর মেহেরজানের তরুণী বয়সের চরিত্রে অভিনয় করেছিলেন শায়না আমিন। ছবিতে শায়না আমিনের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। শায়না অভিনীত বর্তমানে মাছরাঙা টেলিভিশন চ্যানেলে প্রচার চলছে ধারাবাহিক নাটক ‘কলেজ’। এতে শায়নার সঙ্গে অভিনয়ে আছেন নিলয়, শখ, নাফা, অপুসহ অনেকে।

মানবজমিন

Leave a Reply