হাবিব-রেহানের ঘরে আসছে নতুন অতিথি

নতুন অতিথি আসছেন হাবিব-রেহান দম্পতির ঘরে। পিতৃত্বের স্বাদ গ্রহণ করতে যাচ্ছেন সময়ের অন্যতম মিউজিক জিনিয়াস হাবিব ওয়াহিদ। একরাশ উচ্ছ্বাস নিয়ে গতকাল এমনটাই নিশ্চিত করলেন দাদা পপ তারকা ফেরদৌস ওয়াহিদ। তিনি মানবজমিনকে বলেন, দাদা হিসেবে এটা আমার জন্য অবশ্যই বড় সুখবর। আর আমার ছেলের জন্য তো বটেই। আমরা নতুন অতিথির জন্য অধীর অপেক্ষায় দিন গুনছি। সবাই একটু দোয়া করবেন ওর জন্য। তিনি আরও জানান, নতুন অতিথি আগমনের সম্ভাব্য সময় জানুয়ারির প্রথম সপ্তাহ। এমনটাই জানালেন দায়িত্বরত চিকিৎসক। অন্যদিকে, হাবিব-রেহান দম্পতির ঘর আলো করতে যিনি আসছেন, তিনি ছেলে নাকি মেয়ে? নাতি নাকি নাতনী?


এমন জিজ্ঞাসায় ফেরদৌস ওয়াহিদ তৃপ্তির ঢেকুর তুলে বলেন, ডাক্তার সাহেবতো বলেছেন আমার নাতি হচ্ছে। মানে পুত্র সন্তানের বাবা হতে যাচ্ছে হাবিবুল (হাবিব)। আশা করছি, হাবিব যেমন আমার ঘর আলোকিত করেছে, তেমনি হাবিবুলের ঘরটাও আলোকিত করবে আমার নাতি- সেই স্বপ্নটাই দেখছি এখন। এদিকে, নতুন অতিথির আগমন প্রসঙ্গে হাবিব এখনই কিছু বলতে নারাজ। পারিবারিক সূত্রে জানা গেছে, এরই মধ্যে তিনি শতভাগ সময় দেয়ার চেষ্টা করছেন স্ত্রী রেহানকে। জানুয়ারি পর্যন্ত বন্ধ রাখবেন বিদেশ সফর। বাসায় স্ত্রীকে সময় দেয়ার পাশাপাশি টুকটাক করে এগিয়ে নিচ্ছেন নতুন এককের কাজ। তবে হাবিবের বর্তমান মনোনিবেশ স্ত্রী এবং অনাগত সন্তানের প্রতিই।

উল্লেখ্য, গেল বছর ১২ই অক্টোবর রাতে চট্টগ্রামের বাঁশখালীর মেয়ে রেহানের সঙ্গে অনেকটা হুট করে মায়ের পছন্দে বিবাহবন্ধনে আবদ্ধ হন হাবিব ওয়াহিদ। এদিকে, গেল ঈদে প্রকাশ পেয়েছে হাবিবের সুর-সংগীতে চলচ্চিত্রের গানের অ্যালবাম ‘তুমি সন্ধ্যারও মেঘমালা’। যে অ্যালবাম থেকে ভালই শ্রোতা সমর্থন পেয়েছেন তিনি। এদিকে নতুন অতিথির আগমনকে সামনে রেখে নতুন এককের কাজ শুরু করেছেন হাবিব। যে অ্যালবামটি মুক্তি দিবেন আসছে ডিসেম্বরের ১২ তারিখে। উদ্দেশ্য, ‘১২-১২-১২’ তারিখটিকে সেলিব্রেট করা। সন্তান প্রসঙ্গে কিছু না বললে অ্যালবাম প্রসঙ্গে হাবিব বলেন, বরাবরই ১২ সংখ্যাটি আমার জন্য সৌভাগ্যের প্রতীক। এটার প্রমাণ আমি বহুবার পেয়েছি। সে জন্যই এই অসম্ভব আকর্ষণীয় তারিখে আমি নতুন একক প্রকাশ করতে চাই।

মানবজমিন

Leave a Reply