গণমানুষের মুক্তির জন্য সরকার কাজ করছে : হুইপ এমিলি

জাতীয় সংসদের হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বলেছেন, গণমানুষের সার্বিক মুক্তির জন্য সরকার কাজ করে যাচ্ছে। গ্রামকে সকল অর্থনৈতিক কর্মকান্ডের মূলভিত্তি এবং গ্রামীণ অর্থনীতি শক্তিশালী করণে নানা উদ্যোগ গ্রহণ করেছে। গ্রামীণ পরিবারের বিদ্যমান সম্পদের সাথে পুঁজি, শ্রম ও আধুনিক প্রযুক্তির সমন্বয়ের জন্য প্রকল্প চালু করা হয়েছে। উন্নয়ন করা হচ্ছে গ্রামীণ অবকাঠোমো।

তিনি শনিবার দুপুরে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার যশলং ইউনিয়নে ২টি রাস্তা, একটি ব্রিজ, একটি কালভার্ট ও একটি বিদ্যালয়ের ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন।


এই সময় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু, উপজেলা ভাইস চেয়ারম্যান নূর মোহাম্মদ, মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, উপজেলা প্রকৌশলী মো. আব্দুল আজিজ, যশলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবু মাদবর, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

তিনি এলজিইডির ৩৭ লাখ টাকা ব্যয়ে আলদী দিঘিরপাড় সড়ক থেকে ছোট কেওয়ার পর্যন্ত এক কিলোমিটার দীর্ঘ রাস্তা, ৯৬ লাখ টাকা ব্যায়ে আলদী দিঘিরপাড় সড়ক থেকে বাঘিয়া বাজার পর্যন্ত ১৬ শ’ মিটার সড়ক, ১৫ লাখ টাকা ব্যয়ে হাটখান কালভার্ট ও ২০ লাখ টাকা ব্যয় ছোট কেওয়ায়র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন।

জাস্ট নিউজ

Leave a Reply