তাহসানের পিয়ানো কনসার্ট

আজ ১৮ অক্টোবর তাহসানের জন্মদিন। আর জন্মদিন উপলক্ষে গতকাল বুধবার প্রথমবারের মতো পিয়ানোনির্ভর একটি কনসার্ট বা সংগীতানুষ্ঠান নিয়ে দর্শকদের সামনে হাজির হন তিনি। ‘তাহসানস পিয়ানো’ শিরোনামের এ কনসার্টটির আয়োজক ছিল রাশিয়ান সাংস্কৃতিক কেন্দ্র। গতকাল সন্ধ্যায় ‘তাহসানস পিয়ানো’ কনসার্ট উপভোগ করেন সবাই।

‘তাহসানস পিয়ানো’ শীর্ষক এ কনসার্টটি ছিল মূলত পিয়ানোনির্ভর। তবে পিয়ানো বাজানোর পাশাপাশি নিজের জনপ্রিয় গানগুলো গেয়েছেন তিনি।


এ প্রসঙ্গে তাহসান বলেন, ‘আসলে সব সময়ই আমার ভক্তরা কনসার্টে নিয়মিত না হওয়ার বিষয়টি নিয়ে আমাকে অভিযোগ করে থাকেন। এ কারণেই নিয়মিত না হোক, মাঝেমধ্যে কনসার্ট নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হব বলে ঠিক করেছি। “তাহসানস পিয়ানো”র আয়োজন আসলে তারই ধারাবাহিকতা।’

তাহসান আরও বলেন, ‘এ ধরনের আয়োজন জন্মদিনে আমার পক্ষ থেকে শ্রোতাদের জন্য উপহারও বলা যায়। পিয়ানো কনসার্টটি নিয়ে ভক্ত-শ্রোতাদের অনেকের মধ্যে বেশ কৌতূহল কাজ করছে। সবশেষে ভক্ত-দর্শকেরাও কিন্তু আমাকে নিরাশ করেননি।’

প্রসঙ্গত, আসছে ঈদে তাহসানের কণ্ঠে নতুন কোনো গান না এলেও দুটি টেলিছবি ও একটি খণ্ড নাটকে অভিনয় করতে দেখা যাবে। এর মধ্যে একটি শিহাব শাহীন ও অন্যটি পরিচালনা করছেন সাফায়াত মনসুর।

প্রথম আলো

Leave a Reply