লৌহজংয়ে পদ্মা রিসোর্টের নৈশ প্রহরী খুন, আটক ৬

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা নদী থেকে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে জয়নাল (৬০) নামে এক বৃদ্ধর লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়নাল লৌহজং পদ্মা রির্সোটের কর্মচারী । তিনি একই উপজেলার মালির অংক গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ । তবে আটকদের নাম ও পরিচয় জানাতে পারেনি পুলিশ।

এ বিষয়ে লৌহজং থানার পরিদর্শক একেএম মাসুদ বাংলানিউজকে জানান, লৌহজং উপজেলা পরিষদ সংলগ্ন পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় জয়নালের লাশ উদ্ধার করা হয়েছে। কে বা কারা এবং কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তাৎক্ষণিক ভাবে জানা যায়নি।


লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার কারণ উদঘাটনে তদন্ত চলছে। তাকে হত্যার পর ঘাতকরা লাশ নদীতে ফেলে দিয়েছে বলে ধারণা করছেন তিনি।

এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। তাদের বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
======================

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা রিসোর্টের নৈশ প্রহরী খুন, আটক ৬

মুন্সিগঞ্জের লৌহজং পদ্মা রিসোর্টের নৈশ প্রহরী খুন হয়েছেন। নিহতের নাম জয়নাল আহমেদ (৫৩)। লৌহজং উপজেলার হাটভোগদিয়া গ্রামে তার বাড়ি। ২ দিন নিখোঁজ থাকার পর শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

লৌহজং থানার ওসি (তদন্ত) এ কে এম মাসুদ খান জানান, পদ্মা রিসোর্টে দায়িত্বপালনকালে তিনি নিখোঁজ হন। পরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে টঙ্গিবাড়ি উপজেলার হাসাইল পদ্মা নদীতে তার লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। রাত সাড়ে ৮ টার দিকে লৌহজং থানা পুলিশ লাশটি উদ্ধার করে। তিনি আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাতেই ৬ জনকে আটক করা হযেছে। তবে আটককৃতদের নাম ও পরিচয় জানাতে পুলিশ অপারগতা প্রকাশ করেছে।

টিএনবি

Leave a Reply