ভাষা সৈনিক ও সাংবাদিক সফিউদ্দিন আহমদ’র ৩য় মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত

ভাষা সৈনিক ও মুন্সিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রায়ত সফিউদ্দিন আহমদের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জে কোরআনখানি, মিলাদ মাহফিল ও স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে শহরস্থ মুন্সিগঞ্জ প্রেসক্লাবে সফিউদ্দিন মিলনায়তনে এ স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে।

মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ, সাবেক সভাপতি আরিফ-উল-ইসলাম, প্রবীন সাংবাদিক শেখ আলী আকবর, বর্তমানে কার্যকরি কমিটির সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, সিনিয়র সদস্য মামুনুর রশীদ খোকা, ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সোনিয়া হাবিব লাবনী, তথ্য, প্রচার ও কল্যাণ সম্পাদক সুজন হায়দার জনি। এ সময় বিভিন্ন দৈনিক ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও ক্যামেরাম্যান উপস্থিত ছিলেন। এর আগে সোমবার সকালে প্রায়ত সফিউদ্দিন আহমেদের রুহের মাগফেরাত কামনা করে কোরআন খানী ও পরে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


স্মরন সভায় বক্তারা ভাষা সৈনিক ও মফস্বল সাংবাদিকতার পথিকৃত প্রায়ত সফিউদ্দিন আহমদ’র বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন এবং তার আদর্শকে লালন করার জন্য নতুন প্রজন্মের সাংবাদিকদের প্রতি আহবান জানিয়েছেন। এছাড়া তার আদর্শিক সাংবাদিকতা বর্তমান সাংবাদিকদের কাছে অনূকরনীয় দৃষ্টান্ত হয়ে থাকরেও বলেও সভায় বক্তারা বলেছেন।

টিএনবি

Leave a Reply