জনগন একদিন লুটপাট ও জুলুম অত্যাচারের বিচার করবে…

শাহ মোয়াজ্জেম হোসেন
আরিফ হোসেন: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সাবেক উপ প্রধানমন্ত্রী শাহমোয়াজ্জেম হোসেন বলেছেন, দেশ এখন আর মানুষের বসবাসের উপযোগী নেই। দেশে এখন সন্ত্রাস, চাঁদাবাজি, লুটতরাজ ও জুলুমের রাজত্ব কায়েম হয়েছে। জনগন একদিন তাদের বিচার করবে। জুলুমবাজ সরকারকে বিচারের কাঠগড়ায় দাড়াতে হবেই। তিনি আরো বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তা নাহলে জনগন মাঠ ছাড়বেনা। মঙ্গলবার উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মমিন আলীর গ্রামের বাড়ী কোলাপাড়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত কর্মীসভায় তিনি এসব কথা বলেন।


গত নির্বাচনের পর শ্রীনগর বিএনপির সবচেয়ে বড় কর্মী সমাবেশে শাহ মোয়াজ্জেম হোসেন সহ কেন্দ্রীয় বিএনপি ও জেলা বিএনপির প্রায় এক ডজন নেতা অংশ গ্রহন করেন।

কর্মীসভা এক পর্যায়ে শোডাউনে পরিনত হয়। এতে বিএনপি, যুবদল, ছাত্রদল সহ বিভিন্ন অংগ সংগঠনের প্রায় পাঁচ হাজার নেতা কর্মী সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন স্লোগানে কর্মীসভাটি মুখর করে তোলেন।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মমিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আ: হাই, কেন্দ্রীয় বিএনপি নেতা শফি বিক্রমপুরী, মহিউদ্দিন খান মোহন, জিএম মোস্তাফিজুর রহমান, আনোয়ার হোসেন ভূইয়া, মো: শহিদুল ইসলাম, মো: দেলোয়ার হোসেন, জয়নাল আবেদীন জেমস, মতিউর রহমান মতিন, স্বাধীন মোল্লা,মামুনুর রশিদ মামুন প্রমূখ।

অপরদিকে উপজেলা সেচ্চাসেবক দল, মৎসজীবি দল, কৃষকদল, ওলামা দল আলাদভাবে মিছিল বের করে। সকালে মিছিলটি তিনদোকান থেকে বেরকরে কোলাপাড়া যাওয়ার পথে পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়। পরে মিছিলটি শ্রীনগর বাজারের পার্টি অফিস হয়ে দেউলভোগ বাজারে এসে শেষ হয়।

Leave a Reply