যতদিন বাঙ্গালি জাতী মানুষের জন্য শন্তি ও সাম্য খুঁজে বেড়াবে ততদিন এরশাদের দর্শণ টিকে থাকবে

নির্বাচনের গণসংযোগ ও প্রচারনায় বিভিন্ন ইউনিয়নে বক্তৃতাকালে তিনি বলেন, সৌহার্দ সম্প্রীতি সুদৃঢ় সেতু বন্ধনে সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেন মোহাম্মদ এরশাদের বিকল্প নেই। দেশের জন্য জাতীয় পার্টির প্রতিটি কর্মীর আত্মত্যাগ স্বরণীয়, যা জাতীয় পার্টির সর্বজনীন আদর্শ, অনেক রাজনৈতিক মতাদর্শ ও আন্দোলন এসেছে, গেছে। কিন্তু এরশাদের দর্শন সময়ের পরীক্ষায় উত্তীর্ণ। যতদিন বাঙ্গালি জাতী সকল মানুষের জন্য শন্তি ও সাম্য খুঁজে বেড়াবে ততদিন এ দর্শণ টিকে থাকবে। দেশ গড়ার অমিত প্রত্যয় যেন আমরা সিরাজদিখান শ্রীনগর থেকে শুরম্ন করতে পারি। আপনারা দু’দলের লুন্ঠন ভাগাভাগি দেখেছেন। এবার জাতীয় পার্টিকে ক্ষমতায় এনে দেশকে বাঁচান, ভাগাভাগি বন্ধ করুন। নিজ নিজ বিবেককে জাগ্রত করুন। দলমত নির্বিশেষে জাতীয় পার্টির লাঙ্গল মার্কায় ভোট দিন। সাম্প্রদায়ীক সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করতে জাতীয় পার্টির বিকল্প নেই।


মুন্সিগঞ্জ-১আসনে (সিরাজদিখান-মুন্সিগঞ্জ) আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী দলের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম সোমবার সকাল ৯টা থেকে সন্ধা পর্যন্ত জেলার সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার জাতীয় পার্টির নেতা-কর্মীদের নিয়ে সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী গণসংযোগকালে বক্তারা এসব কথা বলেন।

এসময়ে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিরাজদিখান উপজেলার সভাপতি আব্দুল লতিফ হাওলাদার, সিরাজদিখান উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম হাওলাদার, কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বখতিয়ার উদ্দিন খান ইকবাল, মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় যুবসংহতির সহ সভাপতি মোঃ ইলিয়াস আলী, শ্রীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল জলিল পাঠান, শ্রীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মফিজুল ইসলাম, সিরাজদিখান উপজেলা জাতীয় যুবসংহতির প্রস্তাবিত সভাপতি কামাল হোসেন প্রমুখ।

টিএনবি

Leave a Reply