বাবা হচ্ছেন হাবিব

নতুন মুখ আসছে হাবিব-রেহানের পরিবারে। ২০১৩ সালের প্রথম দিকেই বাবা হতে চলেছেন হাবিব ওয়াহিদ। এ নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত। এ বিষয়ে হাবিব বাংলানিজকে বলেন, ‘‘আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে নতুন অতিথির মুখ দেখতে পাব বলে আশা করছি। এ অনুভূতি বোঝানোর মতো নয়। আমি রেহান এর পাশে থাকার জন্য আপাতত বিদেশে সঙ্গীত সফর করছি না।”

এদিকে হাবিবের চতুর্থ একক অ্যালবাম `স্বাধীন` এর প্রকাশনার দিন ধার্য করা হয়েছে ১২ ডিসেম্বর। আর সেই সঙ্গে হাবিবভক্তদের জন্য সুখবর হলো, এরই মধ্যে অ্যালবামটির কাজ শেষ হয়েছে। শুধু তা-ই নয়, ১২ নভেম্বর থেকে বাংলালিংক মিউজিক স্টেশনে (৫৮৫৮ নম্বরে ডায়াল করে) শোনা যাবে এ অ্যালবামের গানগুলো।


তার নতুন একক `স্বাধীন` অ্যালবামটিতে গান থাকছে মোট ৮টি। নিজের অ্যালবামের নতুন গানগুলো প্রসঙ্গে হাবিব জানান, সবই মেলোডি ধাঁচের।

হাবিবের নতুন এককে গানের কথা লিখেছেন সোহেল আরমান, শফিক তুহিন, মিলন মাহমুদ, মাহবুব মহসিন ও মোজাম্মেল হক। গানগুলোর শিরোনাম `আকাশে উড়াইলাম`, `কুয়াশা`, `আবার যদি আমি`, `নিশি ফুরায় না`, `তোমার আমার প্রেম`, `মন ময়ূরী` ও `কিছু স্মৃতি`। অ্যালবামের প্রচ্ছদ ডিজাইনের কাজ চলছে।
একটি গানের দু’টি ভার্সনসহ স্বাধীন অ্যালবামে সব গানেরই সুর ও সংগীত করেছেন হাবিব নিজে।

উল্লেখ্য, ‘স্বাধীন’ হাবিবের চতুর্থ একক অ্যালবাম। তার প্রথম একক `শোনো`। এরপর প্রকাশ পায় যথাক্রমে `বলছি তোমাকে` ও `আহ্বান`।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply