মুন্সীগঞ্জে যুবলীগকর্মী গুলিবিদ্ধ

মুন্সীগঞ্জে এক শীর্ষস্থানীয় সন্ত্রাসীর গুলিতে গুরুতর আহত হয়েছে রতন মৃধা (৪২) নামে যুবলীগের এক কর্মী। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বুধবার সকাল ৭টার দিকে শহরের মানিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রতনের স্ত্রী নাহিদা আক্তার জানান, জমি বেচাকেনার টাকা নিয়ে সন্ত্রাসী সাইফুল ইসলাম সেলিম ওরফে ওদলা সেলিমের সঙ্গে তার স্বামী রতনের দ্বন্দ্ব চলছিল।

এরই জের ধরে বুধবার সকালে সেলিম আরও ২ জনকে নিয়ে মোটর সাইকেলযোগে মানিকপুরস্থ বাড়িতে গিয়ে গালিগালাজ করার এক পর্যায়ে রিভলবার দিয়ে এক রাউন্ড গুলি করে। এতে রতন মৃধা কোমড়ের বাপাশে গুলিবিদ্ধ হলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

সদর থানার এসআই মো. মোশারফ হোসেন জানান, গুলিবিদ্ধ যুবলীগ কর্মী রতন মৃধাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে স্থানীয় আধুনিক হাসপাতাল নামে একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে গুলি বের করা সম্ভব না হলে ক্লিনিক কর্তৃপক্ষ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।


তিনি আরও বলেন,এ ঘটনায় যুবলীগ কর্মীর স্ত্রী নাহিদা আক্তার বাদি হয়ে ওদলা সেলিমসহ অজ্ঞাত আরও ২জনকে আসামি করে সদর থানায় মামলা করেছে।

সদর থানার এসআই সুলতান আহমেদ জানান, মামলার প্রধান আসামি ওদলা সেলিম মুন্সীগঞ্জ থানার অন্যতম তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তাকে গ্রেপ্তার করতে পুলিশ মাঠে রয়েছে।

দলীয় সূত্র মতে, শহরের এ টপ সন্ত্রাসী ওদলা সেলিম বিবদমান জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন আবার কখনও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাসের শেল্টারে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।


গত আওয়ামী লীগ সরকারের আমলে আওয়ামী লীগ নেতা মহিউদ্দিনের ছত্রছায়ায় একাধিক হত্যাকাণ্ড, টেন্ডারবাজিসহ ব্যাপক সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়। এবারও দল ক্ষমতায় আসার পর প্রথমে মহিউদ্দিন ও পরে মৃণাল কান্তি দাসের অনুসারি বনে যায়।

জাস্ট নিউজ
=============

সন্ত্রাসীর গুলিতে পার্টনার মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

মুন্সিগঞ্জ পৌরসভার মানিকপুর রাজা মিয়ার বাড়ির ভাড়াটিয়া, সদর উপজেলার টরকী গ্রামের মৃত্যু মাস্টার ফজলুল হক মৃধার ছেলে সাবেক যুবলীগ নেতা বর্তমানে আওয়ামী লীগের সক্রিয় কর্মী মাদক ব্যবসায়ী রতন মৃধাকে স্থানীয় যুবলীগ নেতা চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী ওদলা সেলিম সকাল ৭.১০মিনিটে ভাড়া বাসার সামনে গুলি করে। এতে গুলিবিদ্ধ হলে রতনের প্রচুর রক্তক্ষরণ হয়। পরে তার স্ত্রী সালমা বেগম মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন, গুলি বের করতে পারেননি বলে রতনের স্ত্রী জানিয়েছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত গুলিবিদ্ধ আওয়ামীলীগ নেতা রতনকে ঢাকা মেডিকেলে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয় ঘটনাস্থলে ও সদর হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে।

রতনের স্ত্রী সালমা বেগম ও তার ভাই জানান, ওদলা সেলিম সকালে মটর সাইকেল যোগে বাড়ির সামনে এসে তার স্বামীকে উঠিয়ে নিয়ে যেতে আসে। রতন যেতে না চাইলে মটর সাইকেল থেকে নেমে পিস্তল বের করে গুলি করে চলে যায়।

সদর থানার অফিসার্স ইনচার্জ আবুল বাসার জানান, দুজনই ক্রিমাল একত্রে মাদক ব্যবসা করে। তারা ব্যবসায়িক পার্টনার। থানায় মামলা প্রক্রিয়াধীন।

টিএনবি

Leave a Reply