হাজার হাজার দেশী-বিদেশী ধর্ম প্রান মুসল্ল‌ীদের আগমন সিরাজদিখানে ইজতেমার আখেরী মোনাজাত

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম শিয়ালদির মোস্তফাগঞ্জ মাদ্রা‌সা মাঠে শনিবার ৩ দিনব্যাপী তাবলীগ জামায়াতের মুন্সীগঞ্জ জেলা ইজতেমার শেষ দিন। (শনিবার) জোহর নামাজ শেষে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এ ইজতেমা। মুন্সীগঞ্জ জেলার তাবলীগ জামায়াতের সাথী মোঃ ফিরোজ জানান, তাবলীগ জামায়াতের কেন্দ্রস্থল ঢাকার কাকরাইলের মুরুব্বিদের মধ্যে থেকে একজন আখেরি মোনাজাত করবেন।

এ জামায়াতে জেলার বিভিন্ন এলাকা থেকে অন্তত ৩০-৪০ হাজার ধর্মপ্রাণ মুসল্ল‌ীর শরিক হয়েছেন। মুন্সীগঞ্জ জেলার তাবলীগ জামায়াতের ৭ সুরার সদস্য এর সার্বিক তত্বাবধানে করছেন।
তাবলীগ জামায়াতের কেন্দ্রস্থল ঢাকার কাকরাইলের মুরুব্বিরা এ ইজতেমা পরিচালনার জন্য গত বৃহস্পতিবার মাদ্রা‌সা মাঠে জামায়াত নিয়ে আসেন। মোহাম্মদ কুদ্দুছ জানান, এ ইজতেমা থেকে উম্মতের হেদায়েতের লক্ষ্যে দেশ-বিদেশে শত শত জামায়াত তৈরি হয়ে আল্ল‌াহর রাস্তায় বের হবেন।

উল্লে‌খ্য, গত ৮ই নভেম্বর এ ইজতেমা মাদরাসা মাঠে শুরু হওয়ার কথা ছিল। সব প্রস্তুতি সম্পন্ন হওয়ার পরও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তা স্থগিত করে এক সপ্তাহের জন্য পিছিয়ে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছিল।

সেলিনা ইসলাম – বাংলাপোষ্ট২৪

Leave a Reply