সিরাজদিখান থেকে শীর্ষ সন্ত্রাসী ফারুকে পিস্তলসহ গ্রেফতার?

নাটকীয়ভাবে ছেড়ে দেয় পুলিশ !
মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার ইছাপুরাস্থ কাঠালতলী গ্রাম থেকে হাজী আবুল হোসেন মোড়লের ছেলে তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী কজলের ভাই ফারুকে পিস্তলসহ গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার নিয়ে পুলিশ বিভিন্ন নাটকের অবতারণার আশ্রয় নেয়। এ বিষয়ে সিরাজদিখান থানার ডিউটি অফিসার এস.আই কাইয়ুমের কাছে নাম জানতে চাইলে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন, যে লোক খবর দিয়েছে তার কাছ থেকে নাম নেন, আমি বলতে পারব না।

গোপন সংবাদের ভিত্তিতে এ.এস.আই মনির সিরাজদিখান থানার একটি টিম নিয়ে অভিযান চালিয়ে শীর্ষসন্ত্রাসী কাজলের ভাই ফারুককে পিস্তলসহ আটক করে। কিন্তু কাউকে কোন তথ্য না দিয়ে বিষয়টি নিয়ে ধুম্রজাল সৃষ্টি করে এ.এস.আই মনির। পরে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত অফিসার মাহাবুবুর রহমানের সেল ফোনে যোগাযোগ করলে সে সেল ফোন রিসিভ করেননি।

এ বিষয় এ.এস.আই মনিরকে জিজ্ঞেস করলে বলেন, শীর্ষ সন্ত্রাসী কাজলকে মনে করে সন্দেহজনকভাবে ধরেছিলাম। কিন্তু ধরার পর দেখি তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী কাজল না কাজলের ভাই ফারুক। চা খাওয়ানোর কথা বলে পিস্তলটির কথা অস্বীকার করে বলেন তার বিরুদ্ধে কোন মামলাই নেইনি।

এ বিষয় থানার এস.আই ঠাকুর বলেন, একটি এয়ার গানসহ ফারুক নামের একজনকে আটক করা হয়েছে। তবে এয়ারগানটির নাকি লাইসেন্স রয়েছে।

এ বিষয় মুন্সিগঞ্জ পুলিশ সুপার সাহাব উদ্দিন খান জানান, আমি ঘটনার কিছুই জানি না। এইমাত্র আপনার থেকে শুনলাম।

টিএনবি

Leave a Reply