শাশুড়ি ২ দিনের রিমান্ডে : ক্রোধের বলি নববধূ আন্না!

মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাকালী ইউনিয়নের ঘাসিপুকুর পাড় গ্রামের নববধূ আন্না আক্তার (১৯) হত্যা মামলায় নিহতের শাশুড়ি কোহিনূর বেগমকে বুধবার দুই দিনের পুলিশি রিমান্ডে নেওয়া হয়েছে। সদর থানা হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। হত্যাকাণ্ডের সুস্পষ্ট কোনো কারণ উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। গ্রেফতার হয়নি নিহতের স্বামীসহ অন্য আসামিরা।


নিহত নববধূ আন্না আক্তার ও স্বামী মুক্তার হোসেন ছিলেন খালাতো ভাই-বোন। ধারণা করা হচ্ছে- গোপনে বিয়ের বিষয়টি গ্রামের নববধূ আন্না আক্তারের জন্য কাল হয়ে দাঁড়ায়। আন্নাকে পেতে দেনদরবার করতে হয় প্রবাসী খালাতো ভাই প্রেমিক মুক্তার হোসেনকে। এতে তার ভেতরে চাপা ক্রোধ জন্ম নেয়। নববধূ আন্না সেই ক্রোধের বলি হতে পারেন।


অনেক কাঠখড় পুড়িয়ে বিয়ের আনুষ্ঠানিকতার দুই দিনের মাথায় ১৭ নভেম্বর বর মুক্তার মোবাইল ফোনে বাবার বাড়ি ঘাসিপুকুর পাড় এলাকা থেকে নববধূ আন্নাকে ডেকে নিয়ে যায়। ১৯ নভেম্বর সকালে সদর উপজেলার মহাকালী ইউনিয়নের নুরপুকুর পাড় গ্রামের একটি ডোবায় আন্না আক্তারের লাশ পাওয়া যায়। একই দিন নিহতের খালা ও শাশুড়ি কহিনূর বেগমকে গ্রেফতার করে পুলিশ। নিহতের বাবা আমজাদ শেখ বাদী হয়ে স্বামী-শাশুড়িসহ ছয় জনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা করেন।

সমকাল

Leave a Reply