পাইকারী বিক্রেতা ও মাদক সম্রাট শাহ আলম গ্রেফতার

সিরাজদিখান বাজার থেকে একমাত্র পাইকারী বিক্রেতা মাদক সম্রাট বহু অপকর্মের হোতা শাহ আলম খন্দকারকে (২৬) গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাজারে অভিযান চালিয়ে পাইকারী বিক্রেতা ও মাদক সম্রাট শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয়রা জানায়, শাহ আলম অবিনব কায়দায় মাদক জেলার বিভিন্ন জায়গায় পৌছে দিতো। প্যান্টের ভিতরে রানের উপরে পকেটে, মোবাইল ফোনের ব্যাটারী খুলে তার ভিতরে ইয়াবা, গাজা, হিরোইন বিক্রি করে আসছিল। দীর্ঘদিন যাবৎ পুলিশ তাকে তল্লাশি চালিয়ে কিছূই করতে পারতো না। তার কৌশলের কাছে পুলিশ বোকা ছিল এতদিন।

কে এই শাহ আলম? সিরাজদিখান থানার বালুরচর গ্রামের আব্দুর রব খন্দকারের পুত্র শাহ আলম। বিগত সরকারের আমলেও সে মাদক ব্যবসা করেছে। তবে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বেপরোয়াভাবে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। আওয়ামী ক্ষমতাসীন দলের মদদে মুন্সিগঞ্জ জেলা মাদকের নিয়ন্ত্রণ করে আসছিল সে। একমাত্র জেলার পাইকারী বিক্রেতা হিসেবে পরিচিত এই শাহ আলম বিভিন্ন অপকর্মের হোতা। এলাকায় সন্ত্রাসী কার্যকলাম থেকে শুরু করে চুরি, ডাকাতি, নারী ব্যবসা মাদকের বিরুদ্ধে একটি সাপ্তাহিক পত্রিকায় সংবাদ ছাপা হলে ঐ পত্রিকার স্থানীয় প্রতিনিধিকে মাথা ফাটিয়ে দেয়া হয়। প্রতিবাদে সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকরা মানব বন্ধন করে। বিক্ষোভ মিছির ও মানব বন্ধনের পর তার গোপন আস্তানা থেকে বিভিন্ন অস্ত্রসস্ত্র উদ্ধার করলে তাকে গ্রেফতার করতে ব্যর্থ হয় পুলিশ।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাজারে অভিযান চালিয়ে পাইকারী বিক্রেতা ও মাদক সম্রাট শাহ আলমকে গ্রেফতার করা হয়।

টিএনবি

Leave a Reply