মুন্সিগঞ্জ ডিসি কে প্রত্যহার করায় সাংবাদিক ও জনগণের মাঝে আনন্দ উল্লাস

১০ ডেপুটি কশিনারকে (ডিসি) পদে রদবদল করেছে সরকার। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। নতুন ডেপুটি কমিশনার (ডিসি) পদে নিয়োগ পাওয়াদের মধ্যে মুন্সিগঞ্জের সংসদীয় উপনেতার একান্ত সচিব হাসানুজ্জামান। তিনি এখন মুন্সিগঞ্জ ডেপুটি কমিশনার (ডিসি) হিসেবে যোগদান করবেন।

প্রত্যাহার হওয়া জেলা ডেপুটি কমিশনার মধ্যে মুন্সিগঞ্জের আজিজুল আলমকে অর্থ বিভাগে প্রত্যাহার করা হয়েছে। এই খবর রাতে ছড়িয়ে পড়ে মুন্সিগঞ্জের সর্বত্র। মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকরা বেজায় খুশি হয়েছেন। জেলা ডেপুটি কমিশনার (ডিসি) আজিজুল আলমকে প্রত্যহার করায় মুন্সিগঞ্জবাসি হাফ ছেড়ে বেঁচেছেন। দলীয় ক্যাডার দলীয় সাংবাদিকদের যোগসাজসে মাওয়া ঘাট, বালু মহাল, ফিশারিজ, পদ্মা সেতুসহ অনেক দূর্নীতির সাথে জাড়িত থাকার অভিযোগ করে আসছিল দীর্ঘদিন ধরে স্থানীয় জনগণ।

আজিজুল আলম এমন একজন ডেপুটি কমিশনার (ডিসি) ছিল যিনি মুন্সিগঞ্জ প্রেসক্লাবকেও বিতর্কিত করেছেন। পুলিশ ম্যাজিষ্ট্রেট দিয়ে প্রেসক্লাব কলঙ্কিত করার চেষ্টাও করেছেন। তার আজ্ঞাবাহী ও সুবিধাভোগী সাংবাদিকরাই তার প্রোগ্রম পত্রিকা ও টেলিভিশনে কভারেজ করেছেন বিগত সময়। অন্য কোন সাংবাদিকরা তার কোন অনুষ্ঠানে যেতেন না। তাকে দেখলে মুখ ঘুরিয়ে নিতেন।

টিএনবি

Leave a Reply