হাতিমারা এলাকায় নসিমন উল্টে নিহত ১

মুন্সীগঞ্জ সদরের হাতিমারা এলাকায় নসিমন উল্টে সাদ্দাম হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরও ৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। শুক্রবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম হোসেনের বাড়ি সদরের সিপাহীপাড়া এলাকায় বলে জানা গেছে।


জানা গেছে, মুক্তারপুর থেকে একটি নসিমন টঙ্গিবাড়ীর বেতকা যাচ্ছিল। এ সময় মুন্সীগঞ্জ-টঙ্গিবাড়ি সড়কের হাতিমাড়া এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

এ বিষয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সবুর বাংলানিউজকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
===============

মুন্সীগঞ্জে নসিমন উল্টে নিহত ১, আহত ৪

মুন্সীগঞ্জে নসিমন উল্টে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জ-সিরাজদিখান সড়কের হাতিমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদ্দামের (২৬) বাড়ি সদর উপজেলার কাঠালবাড়ি এলাকায়। আহত রবি মোল্লা, আব্দুল কাদির, মো. হানিফ ও শহীদুলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সিপাহীপাড়া থেকে দিন মজুর সাদ্দাম মাদবর নসিমনে চড়ে অন্য যাত্রীদের সঙ্গে সিরাজদিখান যাচ্ছিলেন। নসিমনটি হাতিমারা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই সাদ্দাম মাদবর মারা যায় ও অপর ৪ যাত্রী আহত হয়।

জাস্ট নিউজ

Leave a Reply