শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

আরিফ হোসেন: ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর উপজেলার সমষপুর বাসষ্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান রবিবার রাত আটটার দিকে একটি মোটর সাইকেল শাখা রাস্তা থেকে হাইওয়েতে উঠার সময় মাওয়া থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি বাস মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে মোটর সাইকেল আরোহী চার জন নিহত হয়। পুলিশ জানায়, নিহতরা উপজেলার সেলামতি গ্রামের রুহুল আমিন (২২), লৌহজং উপজেলার মাওয়া এলাকার অপু (২৩), ঢাকা জুড়াইন এলাকার হৃদয় (২১) ও হৃদয়ের ভগ্নিপতি আসলাম ওরফে বাবু (২৮)। রুহুল আমিনের পরিবারের সদস্যরা জানায় তারা চার বন্ধু মিলে সেলামতি থেকে মাওয়ায় অপুদের বাড়িতে একটি অনুষ্ঠানে যাচ্ছিল।


———————-

শ্রীনগরে ৪ মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরের সমষপুর এলাকায় বাসচাপায় ৪ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

জানা গেছে, মাওয়া থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের সমষপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ে ৪ আরোহী শ্রীনগরের কোলাপাড়া লিঙ্ক রোড দিয়ে মহাসড়কের ওঠার চেষ্টা করে। এসময় তারা মটরসাইকেল নিয়ে যাত্রীবাহী বাসের নিচে পরে। এতে ঘটনাস্থলেই ৪ মোটরসাইকেল আরোহী নিহত হন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, নিহত চারজন একটি মটরমাইকেলে ছিল। তারা কোলাপাড়া থেকে মাওয়া যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
————————

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমষপুর বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার রাত ৮টার দিকে একটি ডিসকভারি ব্রান্ডের মোটরসাইকেল শাখা রাস্তা থেকে হাইওয়ে সড়কে ওঠার সময় মাওয়া থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের একটি বাস(ঢাকা মেট্রো-১৪-৩৫৫০) মোটর সাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীসহ চার জন নিহত হন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

তবে স্থানীয়দের ধারণা, নিহতদের বাড়ি শ্রীনগর উপজেলার সেলামতি ও মাইজপাড়া গ্রামে হতে পারে ।

থানা পুলিশ সাড়ে ৮ টায় ঘটনাস্থলে গেলেও নিহতদের নামপরিচয় জানতে পারেনি।

জাস্ট নিউজ
==================

Leave a Reply