মুন্সীগঞ্জে সদর উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের পুরনো কাচারীস্থ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে আফসারউদ্দিন ভূঁইয়াকে সভাপতি ও সামছুল কবিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্ভোধন করেন প্রধান অতিথি জেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন ।


সদর উপজেলা আ’লীগের সভাপতি আফসারউদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে জেলা আ’লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম ইদ্রিস আলী, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, জেলা আ’লীগের সহসভাপতি শাহ আলম মল্লিক, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদ সামছুল কবির প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

আওয়ামী লীগের সম্মেলন থেকে স্থানীয় এমপি বিতাড়িত

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের সদর উপজেলা ত্রিবার্ষিক সম্মেলন ও কমিটি গঠন নিয়ে দুই গ্রুপ মুখোমুখি। গতকাল মঙ্গলবার দিনভর মুন্সীগঞ্জ শিল্পকলা একাডেমী মিলনায়তনে ছিল টান টান উত্তেজনা। সহিংসতা ঠেকাতে ওই এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মহিউদ্দিন আহমেদ এবং এ এলাকার বর্তমান সরকারদলীয় এমপি এম ইদ্রিস আলীর মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন নিয়ে এ বিরোধের সৃষ্টি হয়।

বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply