যুদ্ধ অপরাধীদের বিচার বাংলার মটিতে হবেই

wheepটঙ্গীবাড়ীতে হুইপ এমিলি
ব.ম শামীম: মুক্তিযোদ্ধে যারা আমাদের মা বোনের ইজ্জত লুন্ঠন করছে। যারা আমার মা বোনকে বিধবা করছে তাদের বিচার এই বাংলার মটিতে হবেই। রাজাকারদের কোন ক্ষমা নেই। শনিবার দুপুর ১২ টায় টঙ্গীবাড়ী উপজেলার চাঠাতি পাড়া গ্রামে যুগান্তর পত্রিকার টঙ্গীবাড়ী প্রতিনিধি ও টঙ্গীবাড়ী প্রেস ক্লাবের আহবায়ক ব.ম শামীম এর বাড়িতে উঠান বৈঠকে এ সমস্ত কথাগুলো বলেন জাতীয় সংসদের হুইপ ও স্থাণীয় এমপি সাগুফতা ইয়াসমিন এমিল। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার এর আমলে বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নতি হয়েছে। ভবিষতেও এই উন্নায়নের ধারা অব্যাহত থাকবে।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জগলুল হাওলাদার ভূত,ু টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, পাঁচগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট শহিদ হোসেন ঢালি, বিশিষ্ট সমাজসেবক কালাম ব্যাপারী, বিল্লাল হোসেন বেপারী, মানিক সেখ প্রমূখ। উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভিন, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নবীন কুমার রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক স্বপন মাঝি, পাচঁগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এইচ এম ইমন, ছাত্রলীগ নেতা আওলাদ হোসেন ডালু, জব্বার হাওলাদার, কাওসার হাওলাদার প্রমূল।

এর আগে সকালে সাতুল্লা হাকিম খন্দকারের বাড়ি ও দুপুর ২ টায় মান্দ্রা গ্রামের পাচঁগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিঠু মুন্সীর বাড়িতে আরো দুটি পৃথক উঠান বৈঠক করেন হুইপ এমিলি। সময় উপস্থিত আওয়ামীলীগ নেতা কর্মি সহ স্থাণীয় জনগন হুইপ এমিলিকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা এর আগে সংসদ সদস্যদের দাওয়াত করেও এলাকায় আনতে পারতাম না আর আপনি স্বেচ্ছায় আমাদের খোঁজ খবর নিতে এসেছেন এ জন্য হুইপ এমিলিকে সকলে ধন্যবাদ ও অভিন্দন জানান।

wheep

হুইপ এমিলিকে ফুলের মালা পড়িয়ে দিচেছন যুগান্তর পত্রিকার টঙ্গীবাড়ী প্রতিনিধি, টঙ্গীবাড়ী প্রেস ক্লাবের আহবায়ক ও বিক্রমপুর চিত্র পত্রিকার সম্পাদক ব.ম শামীম।

Leave a Reply