ধলেশ্বরী নদীতে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের পুরাতন কাঠপট্টি লঞ্চঘাটের কাছে ধলেশ্বরী নদী থেকে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, ধলেশ্বরী নদীর কাঠপট্টি এলাকায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। হাতিমাড়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।


অন্য কোথাও হত্যার পর লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=================

ধলেশ্বরী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

নাদিম মাহমদু: মুন্সীগঞ্জের পুরাতন কাঠপট্টি লঞ্চঘাটের কাছে ধলেশ্বরী নদী থেকে আজ বৃহস্পতিবার দুপুরে কবির মিয়া (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সদর থানা পুলিশ জানান, ধলেশ্বরী নদীর কাঠপট্রি এলাকায় লাশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। কে বা কারা এ যুবককে হত্যা করেছে তা সনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে, এ যুবককে হত্যার পর লাশ নদীতে ফেলে দেয় ঘাতকরা। কবির ফতুল্লা থানার কাশিপুর এলাকার মৃত নুরুল হকের ছেলে।

আমাদের সময়
================

নারায়ণগঞ্জে নিখোঁজ যুবকের লাশ মুন্সীগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জে নিখোঁজ এক যুবকের লাশ বৃহস্পতিবার মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। সদর উপজেলার বিনোদপুর শ্মশানঘাটের কাছে ধলেশ্বরী নদী থেকে দুপুরে কবির মিয়ার (৪০) লাশ উদ্ধার করা হয়। গত শনিবার রাতে নিখোঁজ হন কবির।

তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার মধ্যনসিমপুর গ্রামের বাসিন্দা।

কবিরের স্ত্রী উষা বেগম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, রাত ৮টায় একটি ফোন আসার পর তিনি ১০ হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হন । পুলিশ তার জামার পকেট থেকে মোবাইল ফোন ও সেই টাকা উদ্ধার করেছে।

মুক্তারপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। তার পরনে সোয়েটার, শার্ট ও লুঙ্গি ছিল। ময়না তদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক তদন্তে লাশের শরীরে কোরো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃত্যুর কারণ জানতে কবিরের মোবাইল কললিস্ট খতিয়ে দেখা হচ্ছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর

Leave a Reply