সিরাজদিখানে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আহত ৩০

ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখানে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৩০ যাত্রী আহত হয়েছেন। শরীয়তপুরের পালং উপজেলার রনুখোলা গ্রামের ইসমাইল ফকিরের ছেলে ইসরাফিল ফকির (৪৬) ও বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রত্নপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে জামাল হাওলাদার (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং মিডফোর্ট হাসপাতালে শরীয়তপুর সদরের গাজীপুর গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া গ্রামের মৃত আলী বঙ্রের ছেলে আনিসুর রহমান (৫০) মারা যান।

নিহতরা ইলিশ পরিবহনের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে ১৫ জনকে ঢাকা মিডফোর্ট ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এছাড়া ১৫ জনকে সিরাজদিখানের নিমতলা জনসেবা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চালতিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘন কুয়াশার কবলে পড়ে এ দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশের ধারণা।

সিরাজদিখান থানার এসআই মো. হানিফ জানান, ঢাকা থেকে মাওয়াগামী ইলিশ পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-৫২৭০) ও মাওয়া থেকে ঢাকাগামী ডিএম সুপার পরিবহনের (ঢাকা মেট্রো জ-১৪-৪৬৫) মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত এবং অপর ৩০ যাত্রী আহত হন।

দুর্ঘটনার পর সকাল সাড়ে ৯টা পর্যন্ত ঢাকা-মাওয়া মহাসড়কে প্রায় ৬ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এতে হাজার হাজার যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়।

জোস্ট নিউজ

=================

সিরাজদিখানে দু’বাসের মুখোমুখি সংর্ঘষে নিহত ৪

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার চাওতি পাড়ায় যাত্রীবাহী দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- শরীয়তপুরের পালং উপজেলার রনুখোলা গ্রামের ইসরাফিল ফকির (৪৬), বরিশালের আগৈলঝড়া উপজেলার রতœপুর গ্রামের জামাল হাওলাদার (৩৮), শ্রীনগরের হাষাঁড়া এলাকার আনিছুর রহমান (৫০) ও শরীয়তপুর জেলার গাজীপুর গ্রামের আবুল হাসেমের ছেলে রফিকুল ইসলাম (৪৫)।
শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই ইসরাফিল ফকির ও জামাল হাওলাদার নিহত হয়।

পরে শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিছুর রহমান ও ঢাকা মিডর্ফোড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রফিকুল ইসলাম মারা যায় বলে সিরাজদিখান থানার উপপরির্দশক (এসআই) মো. সাইদুর রহমান জানিয়েছেন।

আহত অন্যরা যাত্রীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, মিডর্ফোড হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঢাকা-মাওয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট ওজিয়ার রহমান জানান, ডি এম পরিবহন ও ইলিশ পরিবহনের দু’টি বাসের মধ্যে এ সংর্ঘষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply