ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে পুলিশের বিরুদ্ধে মিছিল

আদালতের নির্দেশে আসামি গ্রেফতার করতে যাওয়ায় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী থানা পুলিশের বিরুদ্ধে মিছিল করেছে ইউপি চেয়ারম্যানের লোকজন। এ সময় টঙ্গিবাড়ী থানা ঘেরাও করার চেষ্টা করে তারা। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতে টঙ্গিবাড়ী থানায় জিডি রুজু করার প্রক্রিয়া চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। জানা গেছে, টঙ্গিবাড়ীর ধীপুর গ্রামের একটি দাঙ্গা-হাঙ্গামা মামলায় আদালত আসামি কাশেম শেখ, কাদির শেখ, রহিম ও আলাউদ্দিন বেপারীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ও মালামাল ক্রোকের নির্দেশ দেন।

এ নির্দেশনার কাগজ পেয়ে সোমবার আসামি ধরতে ও মাল ক্রোকের জন্য পুলিশ ধীপুর গ্রামে গেলে ধীপুর ইউপি চেয়ারম্যান হাফিজউদ্দিন শেখ মোবাইল ফোনে টঙ্গিবাড়ী থানারে উপ-পরিদর্শক (এসআই) শামছুল হককে হুমকি ধামকি দেয়।

এতে এসআই শামছুল হক আসামি গ্রেফতার ও মালামাল ক্রোক না করে ঘটনাস্থল থেকে ফিরে আসেন।

এর জের ধরে ইউপি চেয়ারম্যান হাফিজউদ্দিন শেখ তার লোকজন নিয়ে মঙ্গলবার দুপুরে পুলিশের বিরুদ্ধে মিছিল নিয়ে টঙ্গিবাড়ী থানা ঘেরাওয়ের চেষ্টা চালান।

এ সময় অপর দুই ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে উপস্থিত হয়ে মিছিলকারীদের নিবৃত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ প্রসঙ্গে টঙ্গিবাড়ী থানার পরিদর্শক খলিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার রাত ৯টার দিকে জানান, এ ঘটনায় মিছিলকারীদের বিরুদ্ধে থানায় জিডি রুজু করার পক্রিয়া চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply