গজারিয়ার শিউলি হত্যার কেউ গ্রেপ্তার হয়নি : হতাশ শিউলির পরিবার

siuliস্বামীর সংসারে চাকরানী হয়ে বাঁচতে চেয়েছিল শিউলি। কিন্তু পাষন্ড স্বামী বাঁচতে দিলো না শিউলিকে। স্বামী আজিজুল হক লিটন স্ত্রী কে হত্যার পর পার্শ্বের বাগানবাড়ীতে ফেলে রাখে। হত্যার ৫দিন পর হয়ে গেলেও অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার উত্তর শাহাপুর গ্রামে। জানা যায়, গজারিয়া উপজেলার আনার পুরা গ্রামের ফজলুল হকের ছেলে আজিজুল হক লিটন (৪৫) উত্তর শাহাপুর গ্রামের ইমান হোসেনের মেয়ে শিউলি (২২) কে ভালবেসে বিয়ে করে। বিয়ের পর বাপের বাড়ী থেকে টাকা এনে দেওয়ার জন্য প্রায় সময় শিউলিকে মার দোর করতো লিটন। রিক্সা চালক পিতার পÿÿ লিটনের চাহিদা মোতাবেক টাকার যোগান দেওয়া সম্ভব হতো না।

এজন্য লিটনের যত অত্যাচার, যন্ত্রনা সহ্য করে ও স্বামীর সংসার করতে চেয়েছিল শিউলি। বাপের বাড়ী হতে টাকা এতে দিতে প্রায় সময় মারদোর করতে শিউলিকে। সর্বশেষে গত ৩ জানুয়ারী নিuঁখাজ হয় শিউলি। ২ দিন পর বাগান বাড়ী থেকে শিউলি লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর পরই স্বামী লিটন আত্মগোপন করায় সন্দেহের চোখে দেখছে এলাকাবাসী। লাশ উদ্ধারের পরই নিহত শিউলির মা মায়া বেগম বাদী হয়ে গজারিয়া থানায় মামলা করে নারী ও শিশু নির্যাতন আইনে ১১/ক (৩০) ধারায়। যার মামলা নং ৩। এতে আসামী কার হয়েছে স্বামী লিটন ও তার বাবা, মা ও বন্ধুকে। নিহতের মা মায়া বেগম জানান, শিউলি আক্তার পার্শ্ববতী সিনোবাংলা মিলস্ এ চাকুরী করতো। লিটন প্রায় সময় রাসত্মায় শিউলিকে উক্তোক্ত করতো। ৫ বছর পূর্বে জোর পূর্বক উঠি নিয়ে শিউলিকে কোর্ট মেরেজের মাধ্যমে বিয়ে করে। বিয়ের পর থেকে আমার মেয়ে ১ দিনের জন্য শামিত্ম পায়নি। শ্বশুর-শাশুরী, দেবর সবাই মিলে শিউলিকে গালমন্দ ও মারদোর করতো। গত ৫ জানুয়ারী শিউলিকে হত্যা করে বাড়ীর পার্শ্বে ফেলে রাখে।
siuli
ঘটনার পর থেকে লিটন ও বাবা, মা বাড়ী ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। গজারিয়া থানার এস আই মামুন মামলার তদমত্ম কর্মকর্তা জানান, আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে। এদিকে শিউলি হত্যার আসামীদের গ্রেপ্তার ও শাসিত্মর দাবীতে মিছিল মিটিং, বিÿÿাভ সমাবেশ অব্যাহত রয়েছে।

টিএনবি

Leave a Reply