মুন্সীগঞ্জে ভাঙচুর ও ৫ জনকে মারধর

পৌর কাউন্সিলসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ
নাদিম মাহমুদ: মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় গতকাল শুক্রবার আদালতের নির্দেশে বিরোধকৃত সম্পত্তিতে টানিয়ে রাখা সাইনবোর্ড ভেঙে ফেলেছে প্রতিপক্ষরা। এ সময় হামলা চালিয়ে রাজিয়া বেগম, ভাই মোতালেব ও নাজিমউদ্দিনসহ ৫ জনকে মারধরসহ হত্যার হুমিকে দেয়া হয়।

এ ঘটনায় দুপুরে গিয়াসউদ্দিন বাদি হয়ে মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেনসহ ৪ জনকে আসামি করে সদর থানায় অভিযোগ দাখিল করেছেন। জানা গেছে, আদালতের মামলা বিচারাধীন থাকাবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আদালত দুই পক্ষকে স্থিতাবস্থায় থাকার জন্য বিরোধকৃত সম্পত্তিতে সাইনবোর্ড টানানোর নির্দেশ দেয়।

এতে গিয়াসউদ্দিন গং শুক্রবার সকাল ১০টায় ওই সম্পত্তিতে একটি সাইনবোর্ড টানিয়ে দেন। এ খবর পেয়ে মুন্সীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন, তার ভাই দেলোয়ার হোসেন, মুক্তার হোসেনসহ তাদের লোকজন ঘটনাস্থলে গিয়ে টানিয়ে রাখা সাইনবোর্ড ভেঙে ফেলে দেয়। এতে প্রতিবাদ করলে তারা নারীসহ ৫ জনকে মারধর করে। সদর থানার এসআই সুলতান উদ্দিন জানান, অভিযোগ পেয়ে দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আমাদের সময়

Leave a Reply