স্ত্রী হত্যা মামলায় এক মাসেও গ্রেপ্তার হননি আসামি

মুন্সিগঞ্জের গজারিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে মামলা করার এক মাস পার হলেও আসামি আজিজুল হক ওরফে লিটনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ৩ জানুয়ারি শিউলি আক্তার (২৫) নিখোঁজ হওয়ার পর ৫ জানুয়ারি দুপুরে বাড়ির পাশের একটি বাঁশবাগান থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ওই দিনই শিউলির মা মায়া বেগম বাদী হয়ে আজিজুল হকসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গজারিয়া থানায় একটি মামলা করেন।

গতকাল সোমবার মায়া বেগম জানান, উল্টো আসামিপক্ষের লোকজন মুঠোফোনে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। তিনি অভিযোগ করেন, আসামি তাঁর নিজ বাড়িতে রাত যাপন করলেও পুলিশ তাঁকে ধরছে না।


মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গজারিয়া উপজেলার উত্তর সাহাপুর গ্রামের ইমান হোসেনের মেয়ে শিউলি আক্তারকে দুই বছর আগে দ্বিতীয় বিয়ে করেন একই উপজেলার আনারপুরা গ্রামের আজিজুল হক (৪৫)। বিয়ের পর আজিজুল শিউলির কাছে যৌতুক দাবি করে প্রায়ই মারধর করতেন। এ কারণে ছয় মাস আগে শিউলি বাবার বাড়ির পাশে এক বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। আজিজুল প্রায়ই ওই বাড়িতে এসে শিউলির সঙ্গে থাকতেন। যৌতুক না পেয়ে আজিজুল অজ্ঞাত কয়েকজনের সহায়তায় শিউলিকে শ্বাসরোধে হত্যা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন জানান, আসামিদের গ্রেপ্তার করতে ঢাকা ও নারায়ণগঞ্জে দুই দফায় অভিযান চালানো হয়েছে।

প্রথম আলো

Leave a Reply