সিরাজদিখানে দুইগ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ ৪

মুন্সীগঞ্জের সিরাজদিখানের বালুরচরে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেঁটাবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সংর্ঘষ চলে। এ সময় প্রতিপক্ষরা আ’লীগ নেতা আলেক চানেঁর বসতঘরসহ ৭টি বসতঘর ভাঙচুর, লুটপাটসহ আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন।

আহতদের মধ্যে টেঁটাবিদ্ধ আমজাদ(৪২), মহসিন(২৩), হোসনে আরা (৫০), সাইফুল (৩৮)। বাকি আহতদের পরিচয় জানা যায়নি। আহতদের বিভিন্ন কিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দেড় থেকে দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষের দুপুর সাড়ে ১২টার দিকে ইউএনও ও ওসি’র নেতৃত্বে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন পুলিশ। এ সময় পুলিশ ৬০ থেকে ৭০টি টেঁটা উদ্ধার করেছে।


সিরাজদিখান থানার উপপরিদর্শক (এসআই) মো. হানিফ বাংলানিউজকে জানান, বালুচর বাজারের ইজারা ও আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা আ’লীগের সহ সভাপতি আলেক চানঁ গ্রুপ ও অপর আ’লীগ নেতা নুরু দেউল-নাসির গ্রুপের মধ্যে এ সংঘর্ষ বাধে। এ সময় আ’লীগ নেতা নুরু দেউল গ্রুপের লোকজন হামলা চালিয়ে আ’লীগ নেতা আলেক চানেঁর বসতবাড়িসহ ৭টি বসতঘরে আগুন ধরিয়ে দেয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply