মুন্সীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫, পৌর কাউন্সিলর গ্রেপ্তার

আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ ইসলামপুর এলাকায় সোমবার বিকেলে বিএনপি ও যুবদল নেতার দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে কানাডা প্রবাসীসহ ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় শহর যুবদলের সভাপতি ও মুন্সীগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড ৮ কাউন্সিলর এনামুল হকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।


অপর আটককৃতরা হচ্ছে সরকারি হরগঙ্গা কলেজের ছাত্রদলের সাবেক ভিপি মোস্তফা হাবিবে আলম শাহরিয়ার ও যুবদল কর্মী আব্দুর রশীদ মুন্সী।

গুরুতর আহত কানাডা প্রবাসী মো. সেলিমকে (৩৪) আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত জোনায়েদসহ বাকিদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎস দেয়া হয়।

পুলিশ জানায়, দলীয় কোন্দল ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল সাড়ে ৩টার দিকে শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ও শহর যুবদলের সভাপতি পৌর কাউন্সিলর এনামুল হকের দু’গ্রুপের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জাস্ট নিউজ
===========

মুন্সীগঞ্জে বিএনপির দু’পক্ষে সংঘর্ষ: আটক ২

মুন্সীগঞ্জ শহরের ইসলামপুরে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক পক্ষে হামলায় অপর পক্ষের সেলিম (৩৫) নামে এক কানাডা প্রবাসী আহত হয়েছেন।

সোমবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পৌর কাউন্সিলর এনামুল হক (৪৪) ও ছাত্রদল নেতা শাহরিয়ারকে (৩৫) আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, দুই দিন ধরে জমি নিয়ে বিরোধের জের ধরে ইসলামপুর এলাকার রিংকুদের সঙ্গে সেলিমদের জমি নিয়ে বিরোধ চলছিল।

এর মধ্যে নেপথ্যে রিংকুদের মদদ দিচ্ছিলেন পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা এনামুল হক ও সেলিমদের মদদ দিচ্ছিলেন শহর বিএনপির সভাপতি শহীদুল ইসলাম।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সবুর বাংলানিউজকে জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকায় পৌর কাউন্সিলর এনামুল হক ও ছাত্রদল নেতা শাহরিয়ারকে পৃথকভাবে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও ‍তিনি জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply