লৌহজংয়ে মতবিনিময় সভা

মঙ্গলবার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদের সভা কক্ষে দেশের বিরাজমান পরিস্থিতি ও লৌহজংয়ে গোয়ালীমান্দ্রা কালি মন্দিরে অগ্নি সংযোগ ও ভাঙচুরের ঘটনায় সমাজের সর্বস্তরের লোকজনের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। এসময় হিন্দু, মুসলিম, জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশ, সরকারীকর্মকর্তাসহ সুশীল সমাজের লোকজন আলোচনায় অংশ নেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্ব অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফকির আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল রশিদ সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মুন্সীগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও জেলা অতিরিক্ত পিপি এ্যাডভোকেট অজয় চক্রবর্তী, যুবলীগ সভাপিত মেহেদি হাসান, সাবেক ছাত্র নেতা তোফাজ্জল হোসেন তপন, বিক্রমপুর প্রেস ক্লাব সভাপতি মাসুদ খান, সম্পাদক শেখ সাইদুর রহমান টুটুল, জেলা পূজা উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক মনোজ কুমার অমিত, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি গবিন্দ চন্দ্র দাস প্রমূখ।

বক্তাগণ রেবাবার রাতে উপজেলার গোয়ালী মান্দ্রার কালি মন্দিরে অগ্নি সংযোগ ও ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং সাম্প্রতিক সম্পৃতি বজায় রাখতে একাত্ত্বতা ঘোষণা করেন।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply