সাংবাদিকদের আগুনে পুড়িয়ে দেয়ার হুমকির ঘটনায় প্রেসক্লাবের নিন্দা

মাহাবুব আলম বাবু: দুই সাংবাদিককে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় মুন্সীগঞ্জ প্রেসক্লাব তীব্র নিন্দা জানিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। বুধবার বিকেল পাঁচটার দিকে এক জরুরি সভায় তীব্র নিন্দা জানিয়ে এ উদ্বেগ প্রকাশ করেছেন প্রেসক্লাবের কার্যকরি কমিটি ও সদস্যরা।

এছাড়া মুন্সীগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক মুন্সীগঞ্জ সংবাদ ও সাপ্তাহিক কাগজের খবর পত্রিকার সম্পাদক ও সাংবাদিকরাও কেরোসিন ঢেলে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী দীপু ও মাই টিভির জেলা প্রতিনিধি মঈনউদ্দিন আহমেদ সুমনকে আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় নিন্দা জানিয়ে হুমকিদাতাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।


মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু, কোষাধ্যক্ষ আবু সাঈদ সোহান, সাংবাদিক মাহাবুব আলম বাবু, মামুনুর রশীদ খোকা, শেখ মো. রতন, মঈনউদ্দিন আহমেদ সুমন, ভবতোষ চৌধুরী নুপুর প্রমুখ।

এছাড়া জরুরি সভায় দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সম্পাদক নাঈমুল ইসলাম খানের উপর বোমা হামলা ও নুতন বার্তা ডটকমের দুই সাংবাদিককে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা জানানো হয়েছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ১৮ দলের হরতালে বিএনপির পিকেটাররা মুন্সিগন্জের দুই সাংবাদিককে আগুনে পুড়িয়ে দেয়ার হুমকি দেয়।

নিউজ পয়েন্ট

Leave a Reply