লৌহজংয়ে যাচ্ছেন খালেদা, মঞ্চ প্রস্তুত

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুন্সীগঞ্জের লৌহজংয়ের গোয়ালীমান্দ্রায় ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে আসছেন। তিনি সেখানে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শন শেষে গোয়ালীমান্দ্রা কালীর মাঠে জনসভায় বক্তব্য রাখবেন।

খালেদার আগমন উপলক্ষে স্থানীয় কালীর মাঠের দক্ষিণপাশে জনসভার মঞ্চ তৈরি করা হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে গোয়ালীমন্দ্রা কালীর মাঠ ঘুরে দেখা গেছে, সেখানে মঞ্চ তৈরি হয়ে গেছে। এখন সাজসজ্জার কাজ চলছে।

নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড লাগানোর কাজে ব্যস্ত হয়ে কাজ করে যাচ্ছেন। বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ও মুন্সীগঞ্জ-২ আসনের সম্ভাব্য প্রার্থী মিজানুর রহমান সিনহা জনসভার মঞ্চ তৈরি ও সাজসজ্জার তদারকি করছেন।

মুন্সীগঞ্জ জেলার ৬টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মুন্সীগঞ্জের লৌহজংয়ের হলুদিয়া ইউনিয়নের গোয়ালামান্দ্রা কালীর মাঠে জনসভাস্থলে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে শুরু করেছেন।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল বাংলানিউজকে জানান, বিরোধী দলীয় নেতা খালেদা জিয়ার আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


উল্লেখ্য, গত ৪ মার্চ রাত সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জের লৌহজংয়ের গোয়ালীমান্দ্রা গ্রামের ঋষিবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন কালী মন্দিরে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় সেখানে থাকা ৩টি কালী মূর্তি ভাঙচুর করা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply