জেলা ও দায়রা জজকে বিদায় সংবর্ধনা দিলেন আইনজীবি সমিতি

judgeমুন্সীগঞ্জের জেলা ও দায়রা জজ মোঃ মঞ্জুরুল বাছিদের বিদায় সংবর্ধনা জানিয়েছেন জেলা আইনজীবি সমিতি। বিপুল সংখ্যক আইনজীবিদের উপস্থিতিতে বৃহস্পতিবার সকালে জেলা আইনজীবি সমিতি মিলনায়তনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। জেলা আইনজীবি সমিতির সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এমারত হোসেন, আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট আর্শেদ উদ্দিন চৌধুরী, সাবেক সভাপতি কাজী আফছার হোসেন, এভভোকেট মুজিবুর রহমান, এডভোকেট তোতা মিয়া প্রমুখ, এডভোকেট নাছিমা আক্তার ও রোজিনা ইয়াছমিন প্রমুখ।

judge


ইউএনএসবিডিডটকম
=============

বিদায় সংবর্দনা

মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ মো. মঞ্জুরুল বাছিদকে বিদায় সংবর্দনা জানিয়েছে জেলা আইনজীবী সমিতি। বৃহস্পতিবার সকালে জেলা আইনজীবী সমতি ভবনে অনুষ্ঠিত এই বিদায় সংবর্ধনায় বিপুল সংখ্যক আইনজীবী ও বিচারক অংশ নেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য আইনজীদের মধ্য থেকে রাখেন সাবেক তিন সভাপতি আর্শেদ উদ্দিন চৌধুরী, মুজিবুর রহমান, কাজী আফসার হোসেন নিমু, সহসভাপতি সালাউদ্দিন ঢালী, সাধারণ সম্পাদক এমারত হোসেন, জিপি লুৎফর রহমান, সাবেক চার সাধারণ সম্পাদক অজয় চক্রবর্তী, সম হাবিবুর রহমান, সালাউদ্দিন খান স্বপন, মোহাম্মদ আলী, আইনজীবী আব্দুল মালেক মোল্লা, মো. আলাউদ্দিন, নাসিমা আক্তার, রোজিনা ইয়াসমিন প্রমুখ।


বিচারকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ১ম সাব জজ আশরাফুল ইসলাম ও অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রে মো. মোয়াজ্জেম হোসেন। বিদায়ী জেলা ও দায়রা জজ মো. মঞ্জুরুল বাছিদ অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বিগত আড়াই বছরের নানা স্মৃতি তুলে ধরেন এবং বিচারকদের সততা ও ন্যায় বিচারের গুরুত্ব তুলে ধরেন। সভায় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply