ইসলামী মূল্যবোধের সরকার প্রতিষ্ঠা করতে হবে: চরমোনাই পীর

নাস্তিকরা ধর্ম ও দেশের শত্রু উল্লেখ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে ইসলামী মূল্যবোধের সরকার প্রতিষ্ঠা করতে হবে। রোববার বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার নীমতলা মাদ্রাসার মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিরাজদিখান শাখা কমিটির আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


তিনি আরো বলেন, ‘‘ধর্মীয় শাসন প্রতিষ্ঠায় নাস্তিকদের রুখে দাঁড়াতে হবে। এ জন্য ওলামা-আলেমদের ঐক্যবদ্ধ হতে হবে। আলেম সমাজকে আরো শক্তি অর্জন করতে হবে।’’

ইসলামী আন্দোলন সিরাজদীখান শাখার সভাপতি হাফেজ মাওলানা মাঈন উদ্দিনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি হারুনুর রশীদ, মুন্সীগঞ্জ-১ আসনের ইসলামী আন্দোলনের সংসদ সদস্য প্রার্থী মহিউদ্দিন মাছি, হাফেজ মিজানুর রহমান জুলহাস, মহিউদ্দিন আহমেদ, মুজাহিদুল ইসলাম, মো. শিহাব উদ্দিন, মাকসুদুর রহমান প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

নাস্তিকদের সঙ্গে সরকারের সখ্য বেশি : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন নাস্তিক। নাস্তিকদের সঙ্গেই এ সরকারের সখ্য বেশি।

তিনি আরো বলেন, নাস্তিকরা ধর্ম ও দেশের শত্রু। দেশে ইসলামী মূল্যবোধের সরকার প্রতিষ্ঠা করতে হবে। ধর্মীয় শাসন প্রতিষ্ঠায় নাস্তিকদের রুখে দাঁড়াতে হবে। এ জন্য ওলামা-আলেমদের ঐক্যবদ্ধ হতে হবে।


মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা মাদ্রাসার মাঠে রবিবার বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিরাজদিখান শাখা কমিটির আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন সিরাজদিখান শাখার সভাপতি হাফেজ মাওলানা মাঈন উদ্দিনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি হারুনুর রশীদ, মুন্সীগঞ্জ-১ আসনের ইসলামী আন্দোলন-বাংলাদেশের সংসদ সদস্য প্রার্থী মহিউদ্দিন মাঝি, হাফেজ মিজানুর রহমান জুলহাস, মহিউদ্দিন আহমেদ, মুজাহিদুল ইসলাম, মো. শিহাব উদ্দিন, মাকসুদুর রহমান প্রমুখ।

জাস্ট নিউজ

Leave a Reply