গজারিয়ায় ১০০০ পিস ইয়াবাসহ মাইক্রোবাস আটক

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার আলীপুরা এলাকা থেকে এক হাজার পিস ইয়াবাসহ সাদা রঙের একটি মাইক্রোবাস আটক করেছে পুলিশ। রোববার সকাল আটটার দিকে ভবেরচর হাইওয়ে ফাঁড়ির পুলিশ তল্লাশি চালিয়ে এসব আটক করে। বেলা ১২টার দিকে এ ঘটনায় গজারিয়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

ভবেরচর হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গজারিয়ার আলীপুরা ফিদা সিএনজি পাম্পের সামনে পুলিশ বিভিন্ন যানবাহনে তল্লাশি চালাচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি সাদা মাইক্রোবাসকে গতিরোধ করার চেষ্টা চালানো হয়।


এতে একটু দুরে গিয়ে সাদা মাইক্রোবাসটি থামিয়ে চালক দৌড়ে পালিয়ে যায়। এ সময় মাইক্রোতে তল্লাশি চালিয়ে পাঁচটি পৃথক ব্যাগে থাকা এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ পরিত্যক্ত অবস্থায় গাড়িটি আটক করা হয় বলে তিনি জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

গজারিয়ায় মাইক্রোবাসসহ ইয়াবা উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়ায় মাইক্রোবাসসহ ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট আটক করেছে পুলিশ।

রবিবার সকাল ৮টার দিকে পুলিশ মহাসড়কের গজারিয়া উপজেলার আলীপুরা নামক স্থানে একটি সাদা রঙের মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ওই ইয়াবা ট্যাবলেট আটক করে।

তবে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই মাইক্রোবাসচালক দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন জানান, চালকের ফেলে যাওয়া ওই মাইক্রোবাসের ভেতর তল্লাশিকালে পৃথক ৫টি পলিব্যাগে মোড়ানো অবস্থায় ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ঘটনায় এসআই মো. হানিফ বাদী হয়ে গজারিয়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

জাস্ট নিউজ

Leave a Reply