হেফাজতে ইসলামের হামলার ঘটনায় মুন্সীগঞ্জে প্রতিবাদ সভা

শাহবাগে গণজাগরণ মঞ্চে হামলার চেষ্টা ও নারী সাংবাদিকদের ওপর হেফাজতে ইসলামের হামলার ঘটনায় রোববার দুপুরে মুন্সীগঞ্জ শহরে প্রতিবাদ সভা করেছে দুটি সংগঠন। নাগরিক ঐক্যমঞ্চ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান নামে সংগঠন দুটির যৌথ আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এছাড়া মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্সীগঞ্জ জেলা ইউনিট পৃথক সভায় হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

শহরের জুবলী রোডে একটি ট্রাভেল এজেন্সীর সামনে নাগরিক ঐক্যমঞ্চ ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান নামে দু’টি সংগঠনের যৌথ আয়োজনে প্রতিবাদ সভা করা হয়।

মুন্সীগঞ্জ নাগরিক ঐক্যমঞ্চের সমন্বয়ক শহীদ-ই-হাসান তুহিনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সমন্বয়ক সাইফুল ইসলাম সোহাগ, অনিয়মিত সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠীর সাবেক সভাপতি আরিফ মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক সুজন হায়দার জনি, এটিএন নিউজের ভবতোষ চৌধুরী নুপুর, যুবলীগ নেতা রিপন মোল্লা, রেজাউল আবেদীন পলাশ প্রমুখ।

অন্যদিকে, ঢাকার মহাখালীতে ঘাদানিকের মঞ্চ ভাঙচুর, ঘাদানিকের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির, নাট্য ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফের ওপর হেফাজতে ইসলামের হামলার প্রতিবাদে জরুরি সভা করেছে মুক্তিযোদ্ধা কমান্ডের জেলা ইউনিট।

পরে শহরের পুরাতন কাচারী এলাকায় মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের অস্থায়ী কার্যালয়ে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনিছুজ্জামান আনিছের সভাপতিত্বে এক জরুরি সভায় মিলিত হন জেলার মুক্তিযোদ্ধারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply