হরতালে ২ টি ককটেল বিস্ফোরন, জড়িত বিএনপি কর্মী আটক

hartal9রাজীব হোসেন বাবু: ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় পেট্রোল পাম্প মোড়ে আজ মঙ্গলবার হরতাল চলাকালে ২ টি ককটেল বিস্ফোরন ঘটেছে। এছাড়া বেশ কয়েকটি গাড়ীর টায়ারে আগুন ধরিয়ে দেয় হরতাল সমর্থক পিকেটাররা।

এদিকে, ককটেল বিস্ফোরনে জড়িত সন্দেহে এক বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। বেলা সাড়ে ১১ টার দিকে শহরের উপকন্ঠ পঞ্চসার ইউনিয়নের পঞ্চসার পেট্রোল পাম্প মোড়ে বিএনপি কর্মী সিরাজুল ইসলামকে (৪৫) আটক করে পুলিশ। এ সময় অন্যান্য বিএনপি কর্মীরা দৌড়ে পালিয়ে যায়।

সদর থানার ডিউটি অফিসার এএসআই ইসমত আরা জানান, হরতালের সমর্থনে ১০-১২ জন বিএনপি কর্মী সকাল থেকে মুক্তারপুর এলাকায় পিকেটিং করে আসছে। শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় অবস্থান নিয়ে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে যানবাহন চলাচলে বাঁধা সৃষ্টি করে। এলাকায় আতংক ছড়িয়ে দিতে বেলা ১১ টার দিকে বিএনপির পিকেটাররা পর পর ২ টি ককটেল বিস্ফোরন ঘটে।
hartal9
এতে সদর থানার এসআই সিদ্ধার্থের নেতৃত্বে পুলিশের একটি টিম তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় সিরাজুল ইসলাম নামে এক বিএনপি কর্মীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ প্রসঙ্গে সদর থানার এসআই সিদ্ধার্থ বলেন- আটক করা বিএনপি কর্মী সিরাজুল ইসলাম ককটেল বিস্ফোরনের সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ইউএনএসবিডি

Leave a Reply