১৮ দলীয় জোটের নেতাদের জেলে রেখে নির্বাচন করতে পারবেন না

bnp8আবদুল হাই
মোজাম্মেল হোসেন সজল: জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আবদুল হাই বলেছেন, জনগণের জন্য বিএনপি হরতাল করে। আওয়ামী লীগ ২শ’বার হরতাল করেছিল। আর আমরা ১০-১২ হরতাল দেয়ায় তারা দিশেহারা হয়ে পড়েছে। আওয়ামীলীগ ১৮ দলীয় জোটের নেতাদের জেলে ভরে খালি মাঠে গোল দিতে চায়। তাদের এ আশা পূর্ণ হতে দেয়া হবে না।


তিনি আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, সম্মান থাকলে এক্ষনি তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। নইলে পালাবার সময় পাবেন না। বাংলাদেশের ইতিহাসে এ রকম এ রকম গণহত্যা আর হয়নি। তারা ২শ’ নিরীহ মানুষকে হত্যা করেছে। ইমরান সরকার দিয়ে ব্যর্থ হয়ে পুলিশ সরকার পুলিশ সরকার কায়েম করলো। এখন পুলিশ ও জনগণকে আওয়ামী লীগ মুখোমুখি দাঁড় করিয়েছে। টানা ৩৬ ঘন্টা হরতাল সফল করার লক্ষ্যে তিনি গতকাল সোমবার বিকালে মুক্তারপুর ও শহরে বিক্ষোভ মিছিল শেষে শহরের থানারপুল দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্যদানকালে এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর মল্লিক রিপন, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হাকিম মিজি, মুন্সীগঞ্জ পৌর সভার মেয়র এ কে এম ইরাদত মানু, জেলা যুবদল সভাপতি তারিক কাশেম খান মুকুল, টঙ্গিবাড়ী উপজেলা বিএনপির সভাপতি খান মনিরুল মনি পল্টন, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, মাহবুব-উল আলম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোজাম্মেল হোসেন সজল, সদর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শামসুল হক সরকার, ফারুক মিজি প্রমুখ।

bnp8

bnp81

Leave a Reply