পিতার হাতের রগ কেটে দিয়েছে পাষন্ড ছেলে!

শেখ মো.রতন: জমি লিখে দেবার অস্বিকৃতির জের ধরে মুন্সীগঞ্জে পিতা জমশের মাদবর (৫৫)কে কুপিয়ে হাতের রগ কেটে দিয়েছে এক পাষন্ড ছেলে। রোববার দিবাগত রাত সারে ১২ টার দিকে সদর উপজেলার রামেরগাঁও এলাকায় ছেলে লিটন মাদবর (৪০), চাচা হারুন অর রশিদসহ ৮-১০জনের একটি সংঘবদ্ধ দল আগে থেকেই ধারালো অস্ত্র নিয়ে সরদার পাড়া এলাকার কবরস্থানের রাস্তার পাশে ওৎ পেতে ছিলো। এ সময় জমশের মাদবর ওই পথ দিয়ে যাবার পথিমধ্যে ছেলে লিটন মাদবর, চাচা হারুনুর রশিদসহ ৮-১০ জনের দলটি তার গতিরোধ করে চাপাতি, ছুড়ি দিয়ে এলোপাথারি কোপাতে থাকে।


এ সময় তার আত্বচিৎকারে এলাকাবাসী ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করে। এ প্রসঙ্গে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের সিনিয়র সার্জারি কন্সালটেন্ট ডা: মেজবাহুল বাহার বলেন- এলোপাথারি কোপের কারনে তার বাম হাতের কব্জির রগ কেটে গেছে। এ কারনে তাকে ঢাকা পঙ্গু হাসপাতাল রেফার্ড করা হয়েছে।

সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন- এ ঘটনায় সোমবার সকালে জমশের মাদবর বাদি হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় পাসন্ড ছেলে লিটন মাদবর ও চাচা হারুন অর রশিদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


এদিকে আহত জমশের মাদবর বলেন- দির্ঘদিন যাবত ছেলে লিটন মাদবর ও ছোট ভাই হারুন অর রশিদ বিভিন্যভাবে লোক মাধ্যমে ও তারা নিজে জমি লিখে দিতে বলছে। জমি লিখে দিতে অস্বিকৃতি জানালে রোববার রাতে তারা আমার ওপর এ হামলা চালিয়ে আমাকে কুপিয়ে জখম করে ও বাম হাতের রগ কেটে দেয়।

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply