গনজাগরন মঞ্চের কর্মীর হাত ভেঙ্গে দিয়েছে বিএনপি কর্মীরা

শেখ মো.রতন: মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ চর-মুক্তারপুর এলাকায় বিএনপি দলীয় কর্মীরা লাঠিপেটা করে স্থানীয় গনজাগরন মঞ্চের এক কর্মীর হাত ভেঙ্গে দিয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চর-মুক্তারপুর এলাকাস্থ শাহ সিমেন্ট ফ্যাক্টরীর কাছে মঙ্গলবার রাত ৮ টার দিকে গনজাগরন মঞ্চের কর্মী মো: রফিককে লাঠি পেটা করে তার বাম হাতটি ভেঙ্গে ফেলা হয়েছে।

আহত রফিক জেলা শহরের থানারপুল এলাকাস্থ মুক্তিযুদ্ধ ভাস্কর্য অংকুরিত যুদ্ধ ৭১’র গনজাগরন মঞ্চের একজন সক্রিয় কর্মী বলে দাবী করেছেন গনজাগরন মঞ্চের অন্যতম উদ্যোক্তা ও জেলা আওয়ামী-মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ। তিনি জানান, গনজাগরন মঞ্চে যাওয়ার অপরাধে মঙ্গলবার রাতে স্থানীয় বিএনপির কর্মী রুবেল, সোহেল ও মোচন মিয়ার নেতৃত্বে ১০-১২ জনের একটি গ্র“প জাগরন মঞ্চের কর্মীকে ঘন্টা খানেক আটকে রেখে এলোপাতাড়ি ভাবে লাঠিপেটা করে। এতে তার বাম হাত ভেঙ্গে গেছে।


আহত অবস্থায় রাতেই মুক্তারপুর নৌ-ফাঁড়ি পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। মুক্তারপুর নৌ-ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, ঘটনার সঙ্গে জড়িত বিএনপি কর্মীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

এ প্রসঙ্গে সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, তিনি ঘটনা সম্পর্কে জেনেছেন। জাগরন মঞ্চের আহত কর্মী বিএনপি কর্মীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে দোষীদের অবশ্যই গ্রেফতার ও বিচারের আওতায় আনা হবে।

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply