সাঈদীর লিফলেট বিতরণকালে গ্রেফতার ২

ফাসিঁর দণ্ডপ্রাপ্ত আসামি জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর পক্ষে মুন্সীগঞ্জে লিফলেট বিতরণকালে মো. মোস্তাফা নামের এক প্রভাষককে আটক করেছে পুলিশ। এছাড়া আবু সায়েম (২৭) নামের আরো একজনকে গ্রেফতার করা হয়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে শহরের হাসপাতাল রোড থেকে সায়েমকে ও রাত ১০টার দিকে মোস্তফাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আবু সায়েম জেলার টঙ্গিবাড়ী উপজেলার পশ্চিম আলদী গ্রামের আব্দুল মান্নানের ছেলে ও মো. মোস্তাফা মুন্সীগঞ্জ সদরের রামপাল কলেজের প্রভাষক।


এছাড়া তারা জামায়াত কর্মী বলে পুলিশ ধারণা করছে। সাঈদী ভক্ত পরিষদের ব্যানারে এ লিফলেট বিতরণ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, সোমবার সন্ধার পর আবু সায়েমসহ বেশ কয়েকজন যুবক মুন্সীগঞ্জ শহরের হাসপাতাল রোড, সুপার মার্কেটসহ বেশ কয়েকটি এলাকায় সাঈদী ভক্ত পরিষদ ব্যানারে লিফলেট বিতরণ করে।বিষয়টি জানতে পেরে পুলিশ লিফলেট বিতরণকালে আবু সায়েম নামের এক যুবককে আটক করা হয়েছে। এ সময় তার কাছে থাকা বেশ কিছু লিফলেট জব্দ করা হয়।


তিনি আরও জানান, আটক যুবকের দেওয়া তথ্য মতে এ ঘটনার মূলহোতা মোস্তাফা নামের এক প্রভাষককে রামপাল কলেজ এলাকা থেকে রাত সাড়ে ১০টার দিকে গ্রেফতার করা হয় । তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply