টঙ্গীবাড়িতে এক্রিম মাল্টিপারপাস কোঃ ১ কোটি টাকা আত্মসাৎ করে উধাও

ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাওঁ বাজার থেকে এক্রিম মাল্টিপারপাস কোম্পানি ১ কোটি টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়েছে। এ ঘটনায় বৃহসস্পতিবার ভূক্তভোগী জনগণ অফিস ঘেরাও করে ভাংচুর এর চেষ্টা চালায়। পরে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গের সহয়তায় পরিস্থিতি শান্ত হয়। জানাগেছে, ২০১১ সাল হতে এ্যাক্রিম মাল্টিপারপাস কোম্পানীর শাখা নামে একটি চক্র অফিস নিয়ে বালিগাওঁ বাজারে ব্যাবসা করে আসছে।

ইতিমধ্যে উচ্চ হারে মুনফা দেওয়ার কথা বলে এই কোম্পানীটি এলাকার মানুষের নিকট হতে প্রায় ১ কোটি টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি ডেসটিনি, ম্যাক্রিম সহ আরো কিছু এ ধরনের মাল্টিপারপাস কোম্পানি এলাকা হতে উধাও হলে উক্ত কোম্পানীতে আমানতকারীরা তাদের আমানত ফিরত নেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে উক্ত ব্রাঞ্চের ম্যানেজার আবু জাহিদ গত মঙ্গলবার রাতে এলাকা ছেড়ে উধাও হয়।


এ ব্যাপারে কোম্পানীর একাউন্ট অফিসার দিলারা আক্তার জানান, আমি ও এ ব্রাঞ্চের অন্যান্য কর্মকর্তারা কয়েকবার ম্যানেজার আবু জাহিদ এর মোবাইল ফোন করলে সে মোবাইল রিসিভ করছেনা। উপজেলার সোনরং গ্রামে তার ভারটিয়া বাসায় গেলে বাসা তালাবদ্ধ পাওয়া গেছে। সে আরো জানায়, আমি এ ব্যাপারে কোম্পানির এমডি মনিরুল ইসলাম আশ্রাফীর সাথে যোগযোগ করলে সে জানায়, এই ব্রাঞ্চের হিসাব নিকাশ সব ম্যানেজার জাহিদের কাছে ছিলো সে টাকা পয়সা নিয়ে আন্তসাৎ করলে আমার কিছু করার নেই। টঙ্গীবাড়ী থানা ওসি এসএ খালেক জানান, আমরা আইন শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ পাঠাইছিলাম। অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply