ইসলামী মূল্যবোধ সমুন্নত রাখতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে – শেখ সিরাজুল

জাহাঙ্গীর খান বাবু: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকে শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম বলেছেন, ইসলামী মূল্যবোধ ও সংখ্যালঘুদের অধিকার সমুন্নত রাখতে আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। শনিবার বিকালে সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের কার্যালয় উদ্ভধোন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


উপজেলা জাতীয পার্টির সভাপতি আব্দুল লতিফ হাওলাদারের সভাপতিত্বে তিনি আরো বলেন,জাতীয় পার্টির সরকারের উন্নয়নের কথা মানুষ ভুলতে পারছেনা। পরবর্তি সরকার গুলোর শাসনমলে দেশ দূর্নীতিতে বার বার চ্যাম্পিয়ান হয়েছে আর সাধারন মানুষ হয়েছে ক্ষতিগ্রস্থ বাধাগ্রস্থ হয়েছে দেশের উন্নয়ন ও অগ্রযাত্র। তিনি আরো বলেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম অথচ এই ইসলামকে কুলুষিত করতে একটি গোষ্টি তৎপর তাদেরকে দমন করতে পারছে না সরকার।


সাধারন মানুষ আর ব্যর্থ সরকার গুলোকে ক্ষমতায় দেখতে চায় না একারনেই আগামীতে জাতীয় পার্টির সরকারকে আনতে সকল নেতাকর্মীদের একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সাঙ্গঠনিক সম্পাদক বখতিয়ার উদ্দিন খান ইকবাল, যুক্তরাস্ট্র প্রবাসী জাতীয় পার্টির নেতা মুহিত হাওলাদার, জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক কুতুব উদ্দিন আহম্মেদ, আব্দুল হাকিম হাওলাদার, আব্দুর রশিদ, হামিদুল্লাহ হামিদ প্রমুখ।

বাংলাপোষ্ট২৪

Leave a Reply