‘প্রত্যয় ও নির্ভীক’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

pnশেখ মো. রতন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু প্রকল্প এলাকা পরিদর্শনসহ মাওয়া নদীবন্দরে বিআইডব্লিউটিএর ২৫০ টন ক্ষমতাসম্পন্ন দুটি উদ্ধারকারী জাহাজ ‘প্রত্যয় ও নির্ভীক’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। এর আগে তেজগাঁও হেলিপ্যাড থেকে দুপুর সোয়া ২টায় লৌহজংয়ের মাওয়ার উদ্দেশে রওনা দেন। তিনি জেলার শ্রীনগর উপজেলার দোগাছি হেলিপ্যাডে নামেন। এরপর প্রধানমন্ত্রী সেখান থেকে গাড়িযোগে মাওয়ায় আসেন। বিকাল ৩টা ২০ মিনিটে উদ্ধারকারী জাহাজ প্রত্যয় ও নির্ভীকসহ কয়েকটি প্রকল্পের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। পরে সেখানে এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব আবুল কালাম আজাদ, জাতীয় সংসদের হুইপ ও মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান ড. শামসুদ্দোহা খন্দকার, বিআইডব্লিটিসির উপমহাব্যবস্থাপক আশিকুজ্জামান প্রমুখ। পরে তিনি মাওয়া চৌরাস্তা সংলগ্ন কুমারভোগ সেতু প্রকল্প এলাকায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।
pn
প্রধানমন্ত্রী সর্বশেষ ২০০৮ সালের সংসদ নির্বাচনের সময় মুন্সীগঞ্জের বালিগাঁও স্কুল মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাওয়ায় আগমন উপলক্ষে এলাকায় ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply