সিরাজদিখানে দুই বালুদস্যু গ্রুপের মধ্যে গুলি বিনিময়

মুন্সীগঞ্জের সিরাজদিখানে দুই বালুদস্যু গ্রুপের মধ্যে দফায় দফায় গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে সৈয়দপুর গ্রামসহ আশপাশ এলাকায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা চালাচ্ছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।


স্থানীয় সূত্র জানায়, রাজানগর ইউনিয়নের ফুলহার গ্রাম সংলগ্ন ধলেশ্বরী নদীতে বালু উত্তোলন নিয়ে গত এক বছর ধরে সৈয়দপুর গ্রামের বালুদস্যু সম্রাট-রাসেদ গ্রুপের সঙ্গে ফুলহার গ্রামের ফিরোজ আলম গ্রুপের বিরোধ চলছিল। এর জের ধরে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা অব্যাহত থাকলেও সোমবার বেলা ১১টার দিকে দুই গ্রুপ ব্যাপক অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে মুখোমুখি অবস্থান নেয়। এক পক্ষের সম্রাট গ্রুপ ফাঁকা গুলিবর্ষণ করে আতঙ্ক সৃষ্টি করলে ফিরোজ আলম গ্রুপও পাল্টা ফাঁকা গুলিবর্ষণ করে প্রতিপক্ষকে জবাব দেয়। স্থানীয়রা আরও জানায়, সোমবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দুই গ্রুপই দফায় দফায় ফাঁকা গুলিবর্ষণ চালিয়ে এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করে তুলে। যে কোন সময় দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কায় শঙ্কিত অবস্থায় রয়েছে গ্রামবাসী।

সিরাজদিখান থানার ওসি আবুল বাসার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দুই পক্ষই আতœগোপন করেছে। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply