সিরাজদিখানে স্কুল ছাত্রীর ধর্ষক এসআই গ্রেফতার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাড়িওয়ালার ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে এক দারোগা। এ ঘটনায় সিরাজদিখান থানার এসআই জাহিদুল ইসলামকে (৪০) শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে গ্রেফতার করা হয়েছে। এর আগে দুপুর পৌনে ৩টার দিকে সিরাজদিখান থানায় ধর্ষিত স্কুল ছাত্রীর বাবা (আক্তার হোসেন) বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষিতা সিরাজদিখান রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।


সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, সিরাজদিখান থানার এসআই জাহিদুল ইসলাম থানা সংলগ্ন রশুনিয়া এলাকায় একটি চারতলা ভবনের তৃতীয় তলার ফ্লাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। ভবনের মালিক তথা বাড়িওয়ালা পরিবার-পরিজন নিয়ে চতুর্থ তলার ফ্ল্যাটে থাকতেন। গত ৮ জুন রাতে বাড়িওয়ালা তার ছোট এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে স্ব-স্ত্রীক ঢাকায় যান। এই সুযোগে ওই রাতে বাড়ি ওয়ালার মেয়েকে ধর্ষণ করে ওই দারোগা।

এদিকে, ওই দিন রাতে বাড়িওয়ালা ঢাকা থেকে ফিরতে পারেননি। এতে তার মেয়ে স্কুল শিক্ষার্থী ওই রাতে এসআই জাহিদুলের স্ত্রী ও মেয়ের সঙ্গে ঘুমিয়ে ছিলেন। পরে শুক্রবার সকালে ধর্ষিতার পরিবার এসআইয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় গেলে বিষয়টি জানাজানি হয়।

ঢাকা নিউজ এজেন্সি
=============

সিরাজদিখানে ধর্ষণের অভিযোগে এসআই গ্রেফতার

ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগে জাহিদুল ইসলাম নামে এক উপ-পরিদর্শককে গ্রেফতার করেছে পুলিশ।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বাংলানিউজকে জানান, শুক্রবার দুপুরে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করে।

এরপর অভিযুক্ত এসআইকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এসআই জাহিদুলকে প্রত্যাহার করা হয়।

জানা গেছে, সিরাজদিখান থানার এসআই জাহিদুল ইসলাম রশুনিয়া এলাকায় ভাড়া থাকতেন।

গত ৮ জুন রাতে বাড়িওয়ালা স্বস্ত্রীক ঢাকায় যাওয়ায় বড় মেয়েকে তৃতীয় তলার ভাড়াটে এসআই জাহিদুলের বাড়িতে রেখে যান।

রাতে এসআই জাহিদুলের স্ত্রী ও মেয়ের সঙ্গে ঘুমায় সে। গভীর রাতে স্ত্রী-মেয়ে ঘুমিয়ে গেলে জাহিদুল তাকে তুলে নিয়ে ধর্ষণ করে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

সিরাজদিখানে স্কুল ছাত্রীকে ধর্ষন পুলিশের এসআই বরখাস্ত

ব.ম শামীম: মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার এসআই জাহিদুল ইসলাম উপজেলার রাজদিয়া অবয় পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষন করেছে। ধর্ষনের অভিযোগে উক্ত পুলিশের এসআইকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে গতকাল শুক্রবার সিরাজদিখান থানায় একটি মামলা দায়ের করেছে। জানাগেছে, উক্ত পুলিশ কর্মকর্তা ধর্ষিতার পিতার বাড়ির ভারাটিয়া।

গত ৮ই জুন ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবা ও মা স্কুল ছাত্রীকে একা বাড়িতে রেখে জরুরী প্রয়োজনে ঢাকা গিয়েছিলেন। রাতে ফিরতে না পারায় মোবাইলে ফোন করে এসআই জাহিদুলের স্ত্রীকে ধর্ষিতা মেয়েটিকে রাতে জাহিদুল এর সমবয়সী মেয়ে জেরিন এর সাথে তাদের ভারাটিয়া কক্ষে শুতে দিতে বলেন। জাহিদুল এর ভারাটিয়া বাসায় তার মেয়ে জেরিন এর সাথে রাতে ধর্ষিতা শুয়ে থাকলে গভির রাতে জাহিদুল মেয়েটি খাট থেকে তুলে ফ্লোরে এনে ধর্ষণ করে রক্তাক্ত করেন।

পরে মেয়েটিকে পিস্তল দেখিয়ে ভয় ভীতি পদর্শন করেন এবং এ ঘটনা কাউকে বলতে নিষেধ করেন। ঘটনার পর হতে স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পরলে তাদের অপর ভারাটিয়া মহিলা তার অসুস্থতার কারন জানতে চাইলে এক পর্যায়ে সে উক্ত মহিলার নিকট ধর্ষনের কথা স্বীকার করেন। পরে উক্ত মহিলা ধর্ষিতার মায়ের নিকট শুক্রবার উক্ত ঘটনা জানালে ধর্ষিতার পিতা বাদী হয়ে উক্ত পুলিশের এসআইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

One Response

Write a Comment»
  1. just simply shot him & end his chapter forever from our society so that no any one in further could not be expect to do like this devil work.

Leave a Reply