আটক ইয়াবা বিক্রির অভিযোগে গজারিয়া থানার ওসি প্রত্যাহার

২০ লাখ টাকা মূল্যের ইয়াবার একটি চালান আটকের পর তা বিক্রি করে দেওয়াসহ একাধিক অভিযোগে মুন্সীগঞ্জের গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেনকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার দুপুরে তার স্থলে এম এ কাইয়ুম নামের এক পুলিশ কর্মকর্তা গজারিয়া থানার ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার বিকেলে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মো. হাবিববুর রহমানের নির্দেশে ওসি মো. জাহাঙ্গীর হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

ওসিকে প্রত্যাহার করে নতুন ওসির দায়িত্ব গ্রহণের বিষয়টি শুক্রবার সকালে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জের সহকারী পুলিশ সুপার (এএসপি) সদর সার্কেল মো. তারিকুল ইসলাম।


এএসপি সদর সার্কেল মো. তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, নিয়মানুযায়ী গজারিয়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেনকে প্রত্যাহার করে এম এ কাইয়ুম নামে এক কর্মকর্তাকে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একাধিক কর্মকর্তা জানান, ছয় মাসে আগে ওসি জাহাঙ্গীর গজারিয়া থানায় যোগদান করেন। এরপর তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠতে থাকে। সর্বশেষ গত ৭ জুন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া এলাকায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট আটক করেও ২০ লাখ টাকার বিনিময়ে ছেড়ে দেন তিনি।


পুলিশ কর্মকর্তারা আরো জানান, এ ঘটনায় এসআই মামুনসহ গজারিয়া থানার চার পুলিশ সদস্যকে বদলি করা হয়। পরে তদন্তে ঘটনার সঙ্গে ওসি জাহাঙ্গীরের সম্পৃক্ততা মেলে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply