আপিত্তকর ছবি প্রকাশের পর অস্বস্তিতে ইলোরা!

elora_01নিজের অভিনয় জীবন নিয়ে পারিবারিক জীবনে বেশ বিড়ম্বনায় পড়েছেন ইলোরা গহর। এ কারণে নীরবেই অভিনয় থেকে দূরে সরে গেছেন এ জনপ্রিয় অভিনেত্রী। সব মিলিয়ে এখন পরিবারকেই সময় দিতে মনস্থির করেছেন তিনি।

আবেদনময়ী মধ্যবয়স্কা বিভিন্ন নারী চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে ওঠা অভিনেত্রী ইলোরা গহর এখন অতীত অভিনয় জীবন নিয়ে কিছুটা অনুতপ্তই বলা চলে।


সে কথা মুখে সরাসরি প্রকাশ না করলেও তিনি জানালেন, অভিনয়ের কারণে সামাজিক ভাবে সমস্যায় পড়তে হচ্ছে। সন্তানরা বড় হচ্ছে। কিছু দিন পর ওদের বিয়ে হবে। এমন সময় অভিনয় করলে সন্তানদেরও সামাজিকভাবে নানা বিড়ম্বনায় পড়তে হয়। তাই সামাজিকভাবে নিরাপদ থাকতেই অভিনয় থেকে দূরে থাকতে চান তিনি।

তবে অভিনয় থেকে দূরে থাকলেও তার চোখ সরেনি মিডিয়া থেকে। টেলিভিশনে চোখ রাখছেন নিয়মিত। মিডিয়া নিয়ে ক্ষোভের সঙ্গে তিনি বলেন, ‘মিডিয়াতে আজকাল যা হচ্ছে তা দেখেই আসলে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলছিলাম। যেসব গল্প দিয়ে নাটক তৈরি হচ্ছে তা আসলেই দুঃখজনক। ডিরেক্টরদের কথা আর না-ই বা বললাম।


মিডিয়াতে হুট করে এসেই একজন ডিরেক্টর বনে যাচ্ছেন। ক্যামেরা সেন্স নেই, কিছু নেই। কাকে কোন জায়গায় কাস্ট করতে হবে, কার সাথে কাকে নিতে হবে কিছুই বোঝেন না এসব ডিরেক্টর। এসব পরিস্থিতিতে আর কাজ করা যায় না। গত কয়েকদিন ধরে বিভিন্ন টিভি চ্যানেলে কয়েকটা নাটক দেখার চেষ্টা করলাম। কোনোটাই বেশিক্ষণ দেখতে পারলাম না।’
elora
তাহলে ভবিষ্যতে আর কখনোই টিভি পর্দায় দেখা যাবে না ইলোরা গহরকে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না একেবারেই যে ছাড়ছি তা না। মেয়েটার বিয়ে হোক। তারপর ভালো কিছু পেলে অবশ্যই করবো।’

ইলোরার এক ঘনিষ্ঠ সূত্র জানায়, বিভিন্ন সামাজিক মাধ্যম ও ইন্টারনেটে ইলোরা গহরের বেশ কিছু আপত্তিকর ছবি প্রকাশিক হওয়ায় সামাজিক বিড়ম্বনায় পড়েছেন তিনি। তাই মিডিয়া থেকে দূরে থেকে নিজের ইমেজ পুনরুদ্ধারের চেষ্টা করছেন তিনি।

সংবাদ২৪

Leave a Reply