বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিবের শোক প্রকাশ

জেলার টঙ্গীবাড়ী থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সদস্য হাজী এম এ গনি মাদবর-এর মৃত্যুতে (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার সকাল ৯ টায় রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

বিএনপি’র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত এক শোকবাণীতে ফখরুল ইসলাম আলমগীর বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সুমহান আদর্শ ও ১৯ দফা কর্মসূচি বাস্তবায়নে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সদস্য হাজী এম এ গনি মাদবর এর অবদান এলাকাবাসী চিরদিন স্মরণ করবে।


টঙ্গীবাড়ী থানা বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে তিনি মৃত্যুর পূর্ব পর্যন্ত যে সাহসী ও অগ্রণী ভূমিকা রেখে গেছেন তা অনুকরণীয় দৃষ্টান্ত উল্লেখ করে মির্জা আলমগীর বলেন, “মুন্সীগঞ্জবাসীর মত আমিও তার মৃত্যুতে গভীরভাবে ব্যাথিত ও মর্মাহত হয়েছি।”

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম হাজী এম এ গনি মাদবর এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপণ করেন।

জাস্ট নিউজ

Leave a Reply