সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মতবিনিময় সভা

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে মুন্সীগঞ্জে সদর উপজেলার রামপাল ইউনিয়নের সিপাহীপাড়ায় সোমবার বিকেলে মতবিনিময় সভা হয়েছে। রামপাল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার মো. হাবিবুর রহমান।

এছাড়া সভায়, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের লোকজন অংশ গ্রহণ করেন।


সভায় পুলিশ সুপার হাবিবুর রহমান বলেন, কেবল মাত্র আইন দিয়ে সমাজের যে কোন অপরাধ নির্মুল করা সম্ভব নয়। মাদক ও সন্ত্রাস নিয়ন্ত্রণে আমাদের আইন প্রয়োগের পাশাপাশি সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। কমিউনিটি পুলিশিং ব্যবস্থার মাধ্যমে আমাদের সমাজে সচেতনতা মুলক সভা করে জনগনকে সচেতন করে তুলতে হবে।

পুলিশ সুপার হুশিয়ার করে বলেন, মাদক ও সন্ত্রাসের এমনকি যে কোন অপরাধমুলক কর্মকান্ডের সঙ্গে কোন পুলিশ জড়িত থাকার প্রমান পেলে আমারা তার বিরুদ্ধে জনগণের সামনে বিচারের ব্যবস্থা গ্রহণ করব।


মতবিনিময় সভায় রামপাল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে মতবিনিময়ে অংশ গ্রহন করেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনছুর আহমেদ কালাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ কাদের, মুন্সীগঞ্জ প্রেসক্লাব ও সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক তানভীর হাসান, রামপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন পুস্তি, মিরকাদিম পৌর কাউন্সিলর আব্দুল জলিল মাদবর, বিশিষ্ট সমাজ সেবক ফিরোজ মিয়া, রামপাল ইউপি সদস্য জায়েদা বেগম, রামপাল ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান রিপন প্রমুখ।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply