টেম্পো ও স্কুটারের মধ্যে সংঘর্ষে শিশুসহ ৬ যাত্রী আহত

যানবাহন চলাচল ব্যাহত
মুন্সীগঞ্জের মুক্তারপুর-টঙ্গীবাড়ি সড়কে যাত্রীবোঝাই টেম্পো ও স্কুটারের মধ্যে সংঘর্ষে শিশুসহ ৬ যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে আশঙ্কাজন অবস্থায় স্কুটার যাত্রী কালাম (৪০) ও ভানু বেগম (৫৮)-কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর আহত বারেক (৬০) ও স্বপন (২৯)-কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত শিশু প্রমী ও বায়েজিতকে সিপাহীপাড়া এলাকাস্থ বিক্রমপুর ক্লিনিকে প্রাইভেট চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার দালালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


এদিকে, এ ঘটনায় মুক্তারপুর-টঙ্গীবাড়ি সড়কে গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত একঘন্টাযানবাহন চলাচল বিঘিœত হয়। ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

রামপালের হাতিমারা ফাঁড়ির ইনচার্জ এসআই মো. ফরহাদ জানান, শ্যালো ইঞ্জিন চালিত একটি টেম্পো টঙ্গীবাড়ি থেকে যাত্রীবোঝাই করে মুক্তারপুর এলাকায় আসছিল। বিপরীত থেকে মুক্তারপুর পুরাতন ফেরিঘাট এলাকা থেকে যাত্রীবোঝাই করে একটি স্কুটার টঙ্গীবড়ি যাচ্ছিল। পথিমধ্যে দালালপাড়া এলাকায় টেম্পো ও স্কুটারের মধ্যে সংঘর্ষ হলে উভয় যানের ৬ যাত্রী আহত হন।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply